কোচবিহার

তুফানগঞ্জের পর এবার নয়ারহাট উচ্চ বিদ্যালয়ে মোবাইল দিয়ে চটুল গানে নাচের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা

UBG NEWS: তুফানগঞ্জের পর এবার নয়ারহাট উচ্চ বিদ্যালয়ে মোবাইল দিয়ে চটুল গানে নাচের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা।

ঘটনাটি ঘটেছে দিনহাটা দুই নম্বর ব্লকের গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের নয়ারহাট উচ্চ বিদ্যালয়ে।

শুক্রবার শ্রেণিকক্ষে ক্লাসের ফাকে মোবাইল দিয়ে চটুল গানে নাচের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ছাত্রীদের। মুহূর্তেই ভাইরাল হল সেই ভিডিও। আর ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়।

এরপর ভিডিও ভাইরাল বিষয় নিয়ে নয়ারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস সরকার কে ফোন করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। উপরি আরো বলেছেন আমি এ বিষয়ে কিছুই জানিনা,খোঁজ নিয়ে দেখবো।

Ad

তবে স্কুলের এক অশিক্ষক কর্মীকে ফোন করা হলে তিনি জানিয়েছেন ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তারা আমাদের বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। তবে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ক্লাসের ফাঁকে চটুল গানে ছাত্রীদের নাচের ভিডিও বানানোর ঘটনায় শোরগোল পড়েছে শিক্ষামহলে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]