একুশের নির্বাচন শেষ হওয়ার পরেও দলবদল অব্যাহত কোচবিহার জেলা জুড়ে, বিনয় কৃষ্ণ বর্মন এর হাত ধরে প্রায় ২০০ ভোটার বিজেপি ছেড়ে তৃণমূলে

মাথাভাঙাঃ একুশে নির্বাচন শেষ হওয়ার পর দলবদল অব্যাহত রয়েছে কোচবিহার জেলায়। আজ মাথাভাঙা দুই নং ব্লকের বড় শোলমারী গ্রাম পঞ্চায়েতের ২৬ নম্বর বুথে বিজেপির পঞ্চায়েত সদস্য রঞ্জিত বর্মন সহ প্রায় ২০০ ভোটার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। রঞ্জিত বর্মন সহ অন্যান্যদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলার চেয়ারম্যান তথা প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন।

বিনয় কৃষ্ণ বর্মন বলেন, একুশের বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের ফলাফল একটু খারাপ হলেও পরবর্তী সময়ে মানুষ বুঝতে পেরেছেন এবং অনুসুচনা করেছেন যে একমাত্র মমতা ব্যানার্জি ছাড়া পশ্চিমবঙ্গের উন্নয়ন করবে এমন দ্বিতীয় কেউ নেই তাই ভুল বুঝে নির্বাচনের আগে যা যা করেছেন সমস্ত ভুলে গিয়ে আজ সকলে বড় সোলমারি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য রঞ্জিত বর্মন সহ অন্যান্যরা তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

তিনি আরও বলেন, উত্তরবঙ্গের যেসকল নেতারা তৃনমূল ছেড়ে চলে গেছেন কিন্তু আবার ফিরে আসতে চাইছেন সেসব লোকেদের মধ্যে স্বচ্ছ ভাব মূর্তি বিশিষ্ট লোকগুলকে দলে আমরা গ্রহণ করব। দলের পক্ষ থেকে তাদের স্বাগত জানাই।

দলবদল প্রসঙ্গে বিজেপির পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দিয়ে তিনি বলেন, মমতা ব্যানার্জীর উন্নয়নের সামিল হতেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলাম। সাধারন মানুষের স্বার্থে, সাধারন মানুষের পাশে দাড়াতে আজ আমার এই তৃনমূলে যোগ দান। ভবিষ্যতে আরো বেশি বেশি করে মানুষকে যাতে তৃণমূল কংগ্রেসের উন্নয়ন জানানও যায় তার চেষ্টা আমি চালিয়ে যাব