Ad
কোচবিহাররাজনীতিরাজ্য

অভিষেক বন্দ্যোপাধ্যায় চোর-ডাকাত, কোচবিহারে এসে সাংসদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ব্যুরো : কোচবিহার সফরে এসে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ। এদিন সকালে তিনি কোচবিহার শহরের সাগরদিঘী সংলগ্ন এলাকায় মর্নিং ওয়াক করার পাশাপাশি চায় পে চর্চা কর্মসূচি পালন করেন। এরপরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ভাইপো একটা চোর অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা চোর। অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন ডাকাত, অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন কয়লা মাফিয়ার সঙ্গে যোগাযোগ আছে। আমি ওপেনলি বলছি আজকে কোচবিহারে ওপেন মিটিংয়ে বলবো। অভিষেক বন্দ্যোপাধ্যায় ছেলেদের কাছে চাকরির দেওয়ার নাম করে টাকা তুলেছে এলাকায় এলাকায়। এবং তার সঙ্গী বিনয় মিশ্র। অভিষেক বন্দ্যোপাধ্যায় কে বলুন আমার বিরুদ্ধে কেস করতে আমি রাস্তায় বুঝে নেব।

Ad

বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ এহেনে বক্তব্যকে ঘিরে ইতিমধ্যেই গোটা রাজ্যে শোরগোল পড়ে গিয়েছে। তার এই বক্তব্যের পাল্টা জবাব দিতে গিয়ে কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন, আজ সকালে বিজেপির যুব মোর্চার সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ কোচবিহার শহরে এসে যে মন্তব্য করেছেন আমরা তার তীব্র নিন্দা করছি।

শহরের সংস্কৃতি এবং শহরে যে ধরনের ভাষা আজকে উনি ব্যবহার করেছেন তার আমরা নিন্দা করছি। খুব দ্রুত কোতোয়ালী থানায় এফআইআর করা হবে। সৌমিত্র খাঁর বোঝা উচিত তার সৃষ্টি টা কোথা থেকে।একদিন এই দলে থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সাংসদ হয়েছিলেন। যাদেরকে নিয়ে আজকে উনি পথ চলছেন তার গুরুরা একদিন এই দলেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দল করে গেছেন।

আজকে যে ভাষায় আক্রমণ করে গেলেন তার বিরুদ্ধে কোচবিহার কোতোয়ালি থানায় এফআইআর করা হবে এবং উনি বলেছেন যা হওয়ার দেখা যাবে আমরা আদালতে যাচ্ছি আইনের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। উনি যে চ্যালেঞ্জ দিয়েছেন সেই চ্যালেঞ্জ একসেপ্ট করলাম। আমরা যদি চাই তাহলে উনারা যে সকালে প্রাতর্ভ্রমণ করছেন সেই প্রাতঃভ্রমণ গুঁড়িয়ে দিতে পারি আমরা।

হিংসার পরিবেশ তৈরি করার জন্য যারা এসেছে তাদের আমাদের পায়ে পা রেখে লড়াই এরমধ্যে নামানোর জন্য এরা এসেছে। আমরা সেই ফাঁদে পা দেব না প্রত্যেক তৃণমূল কংগ্রেস কর্মীকে বলব আপনারা সংযত হোন। আমরা রাজনৈতিকভাবে এর মোকাবিলা করব। ফলে এদিন সকালে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ তথা সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় কে নিয়ে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এর এহেন বিস্ফোরক মন্তব্য স্বাভাবিকভাবেই রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত করল বলে মনে করছেন অনেকেই।

আরও পড়ুন