Ad
কোচবিহার

কোচবিহার শহরে তিনটি রাস্তার কাজের শুভ সূচনা করলেন অভিজিৎ দে ভৌমিক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS: কোচবিহার শহরে ১ নং ওয়ার্ডে তিনটি রাস্তার কাজের সূচনা হলো।

বৃহস্পতিবার সকালে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে সেখানে এই রাস্তার কাজের সূচনা করেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার শহর ব্লক সভাপতি অভিজিৎ দে ভৌমিক।

Ad

পৌরসভা সূত্রে জানা যায়, ওই এলাকার তিনটি রাস্তার কাজ শুরু হয়েছে। প্রায় সাড়ে 700 মিটার রাস্তার কাজ এদিন থেকে শুরু হল। সাড়ে সাত লক্ষ টাকা ব্যয়ে পৌরসভার পক্ষ থেকে এই নতুন রাস্তা গুলি তৈরি করা হচ্ছে বলে সূত্রে জানা যায়।

দীর্ঘদিন ধরেই এই রাস্তাগুলি অবহেলিত হয়ে পড়েছিল বিগত পৌরবোর্ড রাস্তা সংস্কারের উদ্যোগ গ্রহণ করেনি বলেও স্থানীয়দের অভিযোগ। অবশেষে দীর্ঘ দিন পরে কোচবিহার পৌরসভার প্রশাসক মিনা তরের উদ্যোগে রাস্তাগুলির কাজ শুরু হওয়ায় খুশি সাধারণ মানুষ।

এদিনের এই অনুষ্ঠানে যোগ দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেসের কোচবিহার শহর ব্লক সভাপতি অভিজিত দে ভৌমিক জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং কোচবিহার পৌরসভার তৎপরতায় এদিন শহরের এক নাম্বার ওয়ার্ডের তিনটি রাস্তার কাজের সূচনা করা হলো।

তিনি আরো জানান, রাজ্য সরকারের পৌর ও নগর উন্নয়ন দপ্তরের বরাদ্দকৃত অর্থ দিয়ে পৌরসভার সহযোগিতায় এই কাজ করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন