কোচবিহারে প্রাথমিক শিক্ষকের বাড়ির সামনে ধর্নায় বসলেন এক মহিলা

UBG NEWS, মাথাভাঙ্গাঃ স্বামীর অধিকারের দাবি জানিয়ে এক প্রাথমিক শিক্ষকের বাড়ির সামনে ধর্নায় বসে পড়লেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে, মাথাভাঙ্গার এগারোমাইলে। এই ঘটনায় ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ধর্নায় বসা ওই মহিলা জানান, তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠলে প্রায় তিন বছর আগে তাদের দুজনের রেজেস্ট্রি করে বিয়ে হয়। তার মহিলার বাপের বাড়ি মাথাভাঙ্গা এলাকায়। মহিলার অভিযোগ, স্বামী প্রাথমিকের শিক্ষক বাপি সরকার তাকে বলেন যেহেতু সামাজিক মতে বিয়ে হয়নি, তাই তাকে ঘরে আটক করে রাখতো। এর আগেও তিনি তার স্বামীর সঙ্গে সংসার করে গেছেন, কিন্তু সেই সংসার আর হয়ে ওঠেনি। তবে যেহেতু তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি তাই তিনি স্বামীর অধিকারের দাবি জানিয়ে আজ ধর্ণায় বসেছেন।

জানা গেছে, গতকাল রাত থেকে আজও ধর্নায় অনড় ওই মহিলা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। পুলিশ গিয়ে ঘটনা খতিয়ে দেখে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এবিষয়ে অভিযুক্ত ওই প্রাথমিক শিক্ষক বাপি সরকার জানান, ‘রেজেস্ট্রি বাদ দিয়ে সমস্ত অভিযোগ ভিত্তিহীন। ওই মহিলা ছেলের সাথে রেজেস্ট্রি করে মামলা করেছে, যা রায় হবে তাই হবে, ছেলে কোথায় রয়েছে আমার জানা নেই। আমি বাড়িতে ঢুকতে দিবো না।’ এবিষয়ে পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।