কোচবিহার

বুড়িরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথে নির্বাচনী খুলি বৈঠকের মাধ্যমে তৃণমূলে যোগদান বেশ কয়েকটি বিজেপি পরিবারের

UBG NEWS: বুড়িরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথে নির্বাচনী খুলি বৈঠক করল তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত দিনহাটা বিধানসভা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী উদয়ন গুহের সমর্থনে তৃণমূল কংগ্রেসের তরফে নির্বাচনে খুলি বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

রবিবার সকাল থেকেই সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন বুথে নির্বাচনী খুলি বৈঠক অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন NBSTC চেয়ারম্যান পার্থপ্রতিম রায়,তৃনমূলের ব্লক সহ সভাপতি আব্দুল সাত্তার,বুড়িরহাট ১ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি খগেস্বর বর্মন,সহ সভাপতি সঞ্জীব বর্মন,সাধারণ সম্পাদক অতুল চন্দ্র দাস,যুব তৃণমূল সভাপতি রাজিব বর্মন,সহ সভাপতি মৃণাল বর্মন ও অন্যান্য তৃণমূল নেতাকর্মীরা।

এদিনের এই খুলি বৈঠকের মাধ্যমে বেশ কয়েকটি বিজেপি পরিবার তৃণমূলের যোগদান করেন। এছাড়াও এদিনের এই খুলি বৈঠকের মাধ্যমে আগামী ৩০ অক্টোবর দিনহাটা বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী উদয়ন গুহকে ভোট দেওয়ার আবেদন জানান।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]