Ad
কোচবিহার

দিনহাটা বুড়িরহাট এলাকায় এক ব্যবসায়ীকে মারধর করে ১৪ হাজার টাকা ছিনিয়ে নিল একদল দুষ্কৃতী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, দিনহাটা : এক ব্যবসায়ীকে মারধর করে তার কাছ থেকে চোদ্দ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে গেল একদল দুষ্কৃতী। রবিবার রাতে দিনহাটার বুড়িরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে। দুষ্কৃতীদের মারে ওই ব্যবসায়ী আশঙ্কাজনক অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত ওই ব্যবসায়ীর নাম সজল বসু। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সাহেবগঞ্জ থানার পুলিশ।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, বুড়িরহাট এলাকার সুপারি ব্যবসায়ী সজল বসু বাজারের পাশে এক বাড়িতে টাকা পেতেন। এদিন রাত সাড়ে আটটা নাগাদ সেই বাড়ি থেকে টাকা তুলে বাড়ির দিকে ফিরছিলেন। রাস্তায় একদল দুষ্কৃতী তার উপরে চড়াও হয়ে তাকে মারধর করে এবং তার মাথা ফেটে যায়। দুষ্কৃতীরা তার কাছে থাকা ১৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। প্রচন্ড আহত অবস্থায় তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং ঘটনার তদন্ত শুরু করে।

প্রসঙ্গত উল্লেখ্য,দিন কয়েক আগেও এই বুড়িরহাট এলাকায় পুলিশ সেজে সাত সকালে এক ব্যবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাই করে একদল দুষ্কৃতী। অথচ পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। ফের এই এলাকায় ছিনতাইয়ের ঘটনায় এলাকার সাধারণ মানুষের মধ্যে প্রচন্ড চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই এলাকায় ছিনতাই বাজদের একটি বড়সড় গ্যাং গঁজিয়ে উঠেছে এমনটাই মনে করছেন ওয়াকিবহাল মহল।

Ad

আরও পড়ুন