Ad
কর্মখালি

গ্রুপ সি পদে রাজ্যের স্বাস্থ্য দফতরে একাধিক শূন্যপদে নিয়োগ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের আওতাধীন ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন বিভাগে গ্রুপ সি পদে প্রার্থী নিয়োগ করা হবে। তবে নিয়োগ হবে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে। পশ্চিমবঙ্গের যে কোনও জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার শেষ তারিখ ৩১ অগস্ট, ২০২১।

পদের নাম

Ad

মাল্টিটাস্কিং স্টাফ

শূন্যপদ

২টি।

বয়স

আবেদনকারী প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের উচ্চমাধ্যমিক পাশ হওয়া আবশ্যক। পাশাপাশি সংশ্লিষ্ট কাজের ওপর কমপক্ষে দু’বছরের কাজ করা হতে হবে। বেসিক কম্পিউটার জানতে হবে।

বেতন

প্রতি মাসে ১৫,০০০ টাকা দেওয়া হবে।

পদের নাম

ল্যাব টেকনিশিয়ান

শূন্যপদ

একটি।

বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের ভারত সরকার অনুমোদিত যে কোনও প্রতিষ্ঠান থেকে এমএলটি বা ডিএলটি বা ডিএমএলটি বিভাগে স্নাতক হওয়া আবশ্যক। পাশাপাশি বেসিক কম্পিউটার জানতে হবে।

বেতন

প্রতি মাসে ১৮,০০০ টাকা দেওয়া হবে।

পদের নাম

রিসার্চ অ্যাসিন্ট্যান্ট

শূন্যপদ

একটি।

বয়স

আবেদনকারী প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের জুওলজি বা মাইক্রোবায়োলজি বা লাইফ সায়েন্সে প্রথম বিভাগে স্নাতকোত্তর হওয়া আবশ্যক। পাশাপাশি রিসার্চে দু’বছরের কাজ করা হতে হবে।

বেতন

প্রতি মাসে ৩১,০০০ টাকা দেওয়া হবে।

পদের নাম

প্রজেক্ট সায়েন্টিস্ট

শূন্যপদ

একটি।

বয়স

আবেদনকারী প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের জুওলজি বা মাইক্রোবায়োলজি বা লাইফ সায়েন্সে প্রথম বিভাগে স্নাতকোত্তর হওয়া আবশ্যক। পাশাপাশি রিসার্চে চার বছরের কাজ করা হতে হবে। অথবা জুওলজি বা মাইক্রোবায়োলজি বা লাইফ সায়েন্সে দ্বিতীয় বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি এবং যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করা হতে হবে।

বেতন

প্রতি মাসে ৬০,০০০ টাকা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

অফলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনপত্রের সঙ্গে সেলফ অ্যাটেস্টেড করা তথ্য (বয়সের প্রামণপত্র, ফোটো, সব শিক্ষাগত যোগ্যতার মার্কসিট ও সার্টিফিকেট, কাজ করার সার্টিফিকেট) দিতে হবে। স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন, কলকাতা-১০৮, সিআর অ্যাভেনিউ, কলকাতা-৭০০০৭৩ ঠিকানায় স্পিড পোস্ট অথবা কুরিয়ার বা সরাসির ড্রপ বক্সে আবেদনপত্র জমা দিতে হবে।

আরও পড়ুন