Ad
কর্মখালি

চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুযোগ! কলকাতা পুলিশে প্রচুর কর্মী নিয়োগের বিঞ্জপ্তি জারি, জানুন বিস্তারিত

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : সমস্ত চাকরি প্রার্থীদের জন্য বাম্পার সুখবর। কলকাতা পুলিশের বিভিন্ন পদে প্রচুর কর্মী নিয়োগের বিঞ্জপ্তি জারি করা হয়েছে। পুরুষ, মহিলা উভয়েই আবেদন করতে পারবেন। তবে, এই নিয়োগ করবে পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড।

* পদের নাম-
*সাব-ইনস্পেক্টর,
*লেডি সাব-ইনস্পেক্টর,
*সার্জেন্ট।

Ad

*মোট শুন্য পদ — প্রায় ৪০০টি।

*শিক্ষাগত যোগ্যতা — আবেদনকারীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় স্নাতক পাশ হতে হবে। এছাড়া, বাংলা ভাষা লিখতে, পড়তে ও বলতে জানতে হবে।

*আবেদন পদ্ধতি — আগ্রহী প্রার্থীরা অনলাইন ও অফলাইন দুই ভাবেই আবেদন করতে পারবেন।
অনলাইনে আবেদন করার জন্য রাজ্য পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbpolic.gov.in এ গিয়ে আবেদন করতে হবে।

*বয়সসীমা — সাধারণ প্রার্থীদের জন্য বয়স হবে ২০ থেকে ২৭ বছরের মধ্যে। আর সংরক্ষিত শ্রেনীর আবেদনকারীদের জন্য অর্থাত্‍ SC,ST প্রার্থীদের জন্য ৫ বছর এবং OBC প্রার্থীদের জন্য ৩ বছর বয়সের ছাড় রয়েছে।

কীভাবে আবেদন করবেন-

ইচ্ছুক প্রার্থীরা অনলাইন এবং অফলাইন দুই ফরম্যাটেই আবেদন করতে পারবেন। অনলাইনে রাজ্য পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের এর অফিসিয়াল ওয়েবসাইট http://wbpolice.gov.in/ এ গিয়ে আবেদন করা যাবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ১৯ জুলাই থেকে। আবেদন করা যাবে ১৯ অগাস্ট, ২০২১ বিকেল ৫ টা পর্যন্ত। নিয়োগ সংক্রান্ত পরবর্তী তথ্যের জন্য ওয়েবসাইটে নজর রাখতে বলা হয়েছে।

*আবেদন শুরু ও শেষ তারিখ – আগামী ১৯ শে জুলাই থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে এবং আবেদন প্রক্রিয়া শেষ হবে ১৯ শে আগষ্ট ২০২১ বিকেল ৫ টা অবধি। আরও তথ্য জানতে ওয়েবসাইটে নজর রাখুন।

আরও পড়ুন