বাংলা সিনেমা

স্পষ্ট উর্দ্ধাংশ দেখিয়ে ভাইরাল তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত

UBG NEWS: শীতের সকালের উষ্ণতা এক ধাক্কায় বেশ খানিকটা চড়িয়ে দিলেন টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। সৌজন্যে, পরপর দুটি বোল্ড ছবি!

প্রথম ছবিতে উন্মুক্ত উর্ধাঙ্গে সামনের দিকে ঝুঁকে ক্যামেরার সামনে ছবি তুলেছেন নুসরাত। ছবিতে স্পষ্ট ধরা পড়েছে তার বুকের খাঁজ। খোলা চুলে এক ধাক্কায় ইনস্টাগ্রামের উষ্ণতার পারদ চড়ালেন ঈশানের সেক্সি মাম্মা।

আরেকটি ছবিতে গায়ে শুধু একটা শল মুড়ি দিয়ে কিছুটা যেন উদাসীন চোখে ছবি তুলেছেন নুসরাত। চোখেমুখে নেই মেকআপের বাড়বাড়ন্ত।

চোখে শুধু কাজল-আইলাইনার আর ঠোঁটে ন্যুড লিপস্টিক, খোলা চুলে বাজিমাত করলেন নুসরাত জাহান। নুসরাতের এই ছবি দেখে তার প্রশংসায় পঞ্চমুখ হলেন অনুরাগীরা। তবুও শেষমেষ কটাক্ষের মুখে পড়তে হলো তাকে।

Ad

“ঠোঁটের অপারেশন করাও”! নুসরাতের এই বোল্ড ছবির নিচে মন্তব্য করলেন জনৈক নেটিজেন। সুন্দরী নুসরাত জাহানের ঠোঁট নিয়ে বিতর্ক এমনিতেই কিছু কম নেই।

নিন্দুকের দাবি, প্লাস্টিক সার্জারি করিয়ে এখনকার ট্রেন্ড অনুযায়ী ঠোঁট মোটা করিয়েছেন নুসরাত। নুসরাতের আগের ছবির সঙ্গে বর্তমান ছবির তুলনা করে দেখলে ফারাকটা চোখে বেশ ধরা পড়ে। নুসরাতের এই কৃত্রিম সৌন্দর্য নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে নেট মাধ্যমে।

নেটিজেনদের একাংশের মতে নুসরাত এক্সপেরিমেন্ট করতে গিয়ে নিজের সৌন্দর্যের বারোটা বাজিয়ে দিয়েছেন। তবে বিতর্ক অবশ্য বিশেষ গায়ে মাখেন না অভিনেত্রী।

ব্যক্তিগত জীবন নিয়ে বারবার বিতর্কের মুখে পড়তে পড়তে কার্যত বিতর্ককেই নিজের সঙ্গি বানিয়ে নিয়েছেন নুসরাত। আপাতত তিনি মন দিয়েছেন ‘ইশক এফএম’-এ।

প্রেমের একটি রেডিও শো’তে সঞ্চালনা করছেন নুসরাত। সেখানে মদন মিত্র থেকে শুরু করে ঋতাভরী, তনুশ্রী, যশ দাসগুপ্তের মতো একের পর এক তারকার মুখোমুখি হয়ে তাদের ইন্টারভিউ নিয়েছেন নুসরাত।

উল্লেখ্য, হিন্দিতে ‘ইশক এফএম’ এর সঞ্চালনা করেন করিনা কাপুর। এবার বাংলাতেও চালু হলো একই স্বাদের রেডিও শো। সঙ্গে চুটিয়ে সিনেমাতেও অভিনয় করে চলেছেন নুসরাত জাহান।

২ মাসের ঈশানকে কলকাতাতে ফেলে রেখে যশের সঙ্গে কাশ্মীরে গিয়ে ‘চিনেবাদাম’ এর শুটিং সেরে এসেছেন। তাতেও ঈশানের মাম্মার দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। আপাতত ‘জয় কালী কলকাত্তেওয়ালী’র শুটিংয়ে ব্যস্ত নুসরাত।

তথ্যঃ kolkataprotidin

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]