তৃতীয় বিয়ে অতীত, চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

ONLINE DESK: তৃতীয়বারের বিয়ে সেটাও টেকেনি। স্বামী হিসেবে রোশন এখন অতীত, আদালতে গিয়ে শ্রাবন্তীর সঙ্গে সুখের সংসার করতে মরিয়া তিনি। কিন্তু শ্রাবন্তী রয়েছেন প্রেমে মজে। নতুন করে ফের একজনকে মনটা দিয়ে ফেলেছেন টলিউডের এই দুষ্টু-মিষ্টি নায়িকা। যদিও প্রকাশ্যে সবকিছুই বলা বারন।

জানা গিয়েছে, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম পর্ব শুরু করেছেন শ্রাবন্তী। যদিও সেটা গোপনে। জানা গিয়েছে, ব্যবসায়ীর জন্মদিনে দামি হীরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সদ্য অভিরূপ নিজের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছেন সেই ছবি, তবে তাতে নাম নেই শ্রাবন্তীর। কিন্তু কাছের মানুষ ও বিশেষ মানুষ হিসেবে শ্রাবন্তীকেই বোঝাতে চাইছেন সেটা ইন্ডাস্ট্রিতেই কানাঘুষো শোনা যাচ্ছে।

‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া…ধন্যবাদ।’ হাতে পরা উপহার দেওয়া আংটি পরে এই বক্তব্য লিখে ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দিয়েছেন অভিরূপ। তাহলে বোলাই যায় বেশ জমেছে দু’জনের প্রেম। জানা গিয়েছে এই নতুন প্রেমিকের সঙ্গে নির্বাচনের পড়েই পাহাড়ে ঘুরে এসেছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে সেই কথা। এখন শ্রাবন্তীকে নিয়ে ফিসফিস চলছে টলিপাড়ায়।

জানা গিয়েছে আনন্দপুরের যে আবাসনে শ্রাবন্তী থাকেন তাঁর পাশের টাওয়ারের ফ্ল্যাটে বসবাস ব্যবসায়ী অভিরূপের। কিন্তু প্রেম নিয়ে কিছুই জানাতে চাইছেন শ্রাবন্তী, এমনকি নিজের পাহাড়ে যাওয়ার ছবিতেও উল্লেখ নেই কোনও ব্যক্তির। অর্থাৎ ফের একবার নিজের মন দিয়ে ফেলেছেন শ্রাবন্তী। এটাই এখন টলিউডের মূল চর্চার বিষয়।