নতুন বছরে পা রাখার আগেই সুখবর মিমির

UBG NEWS ONLINE DESK: শীতের সকালে, পছন্দের সেই একজনের সঙ্গে হাতে হাত রেখে, কাঁধে মাথা রেখে সময় কাটানোর সুযোগ ক’জনেরই বা হয়। তবে সেই সৌভাগ্য করেই এসেছেন মিমি চক্রবর্তী।

পছন্দের সেই একজনকে পাশেও পেয়েছেন। এবং তার সঙ্গে সময়ও কাটাচ্ছেন ঢের বেশি। সেই ক্যানডিড মুহূর্তই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তুলে ধরছিলেন মিমি। সেই ছবি দেখেই ভক্তদের মধ্যে তৈরি হয়েছিল উত্তেজনা।

এবার নিজের আরও এক পছন্দের জিনিস প্রকাশ্যে আনলেন মিমি। অভিনয় ও রাজনীতির পাশাপাশি মিমির কেরিয়ার এখন গড়তে শুরু করেছে গানের জগতেও। মিমি যে ভাল গান করেন এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। কারণ একাধিক গান তিনি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছিলেন।

এই বিষয় নিয়েই নতুন বছরে নতুন চমক নিয়ে প্রকাশ্যে আসতে চলেছেন মিমি। লাল পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন। হাওয়ায় আঁচল উড়িয়ে জানান দিচ্ছেন বিশেষ খবরেরে। ভক্তদের অনুমান নতুন মিউজক ভিডিও আসতে চলেছে মিমির।

বহুদিন হয়ে গেল, তাঁর কোনও মিউজিক ভিডিও প্রকাশ্যে আসেনিষ এবার বোধহয় তা মুক্তির পথে। লাল পোশাকে সাজিয়ে তোলা ছবিতেই তাঁর আঁচলে লেখা, ‘শীঘ্রই আসছে’। এই ছবিগুলি মিউজিক ভিডিও ছাড়া আর কিছুই নয়।

বলিউডে নায়িকাদেরও এখন গানের জগতে হাতেখড়ি হয়ে চলেছে। আলিয়া ভাট, পরিনীতি চোপড়া, প্রিয়ঙ্কা চোপড়া, শ্রদ্ধা কাপুর, সোনাক্ষী সিনহা সহ অনেকেই গান গেয়েছেন নিজের ছবিতে। সেই পথেই কয়েক বছর আগে হাঁটতে শুরু করেছেন মিমি। এবং সফলও হয়েছে। তাঁর এই নতুন মিউজিক ভিডিওর মুক্তির অপেক্ষায় বসে অনুরাগীরা।