শ্রাবন্তীর জীবনে ফিরে এল প্রথম প্রেম, আনন্দে আত্মহারা অভিনেত্রী

UBG ONLINE DESK: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে তাঁর সম্পর্কের পরিণতি কি হবে, এই নিয়ে নেটিজেনদের জোর সমালোচনার মুখে পড়তে হচ্ছে শ্রাবন্তীকে।

এর মধ্যেই জীবনে চতুর্থ জন আসার সংবাদে তোলপাড় নেটদুনিয়া।তবে কি শ্রাবন্তী আবার বিয়ে করতে চলেছেন? চিড় ধরতে চলেছে রোশনের সঙ্গে সম্পর্কে? ২০১৬ সালে প্রথম স্বামী রাজীবের সঙ্গে বিচ্ছেদ ঘটে তাঁর, তারপর ২০১৭ তে কৃষ্ণ ব্রজের সঙ্গে বিবাহ, বিচ্ছেদ হয় তাঁর সাথেও। ২০১৯ এ বিয়ে করেন ব্যবসায়ী রোশন সিংকে। তবে কি এবার ভাঙতে চলেছে সেই সম্পর্কও?

কিছুদিন আগেই নিজের আগত দ্বিতীয় সন্তানের জন্য সকলের শুভেচ্ছা চেয়েছিলেন, শুরু হয়েছিল জল্পনা সেখানেই। তবে পরে জানা গেলো সমস্ত রহস্য। এই দ্বিতীয় সন্তান কোনো রক্ত মাংসের মানুষ নয়, বরং তাঁর নতুন জিম ফিটনেস অ্যাম্পিয়ার।তবে এবার নেটিজেনরা শ্রাবন্তীর করা একটি পোস্ট নিয়ে ধন্দে, অভিনেত্রীর জীবনে নাকি ফিরে এসেছে প্রথম প্রেম।

এই প্রথমবার নয়, এর আগেও শ্রাবন্তী বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার জীবনে কাজ প্রথম প্রায়োরিটি। তার কাজই তার প্রথম এবং শেষ প্রেম। এবার নিজের এক নাইট শ্যুটের ফটো শেয়ার করে তিনি লিখেছেন, জীবনে প্রথম প্রেম আবার ফিরে আসায় ভীষণই খুশি তিনি। এ নিয়েই জল্পনা তুঙ্গে।