শরীরের গো-পন অংশে দেখা যাচ্ছে ট্যাটু, সেখানের ছবি পোস্ট করে ক-টাক্ষের মুখে অভিনেত্রী তথা সাংসদ নুসরত, রইলো ছবি!

ইউবিজি NEWS: ফের ভাইরাল এই অভিনেত্রী । সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময় শিরোনামে শীর্ষে উঠেতে দেখি বিভিন্ন আদিবাসী সম্প্রদায়ের মানুষ থেকে সাধারণ দের । কখনো আবার তারকাদের । তবে তারকাদের কদর্য বাকি সবার থেকে একটু বেশি থাকে তা আমাদের সকলের জানা । কিন্তু মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার হাত ধরে শিরোনামে শীর্ষে উঠে আসতে দেখা যায় বিভিন্ন অভিনেতা অভিনেত্রী দের । সেরকম ই ফের আরো একবার ভাইরাল হলো নুসরাত জাহানের ছবি ।

নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম । তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শাসকদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি নজর কেড়েছেন নেটিজেনদের।

বেশ কিছুদিন আগে এই নুসরাত জাহানকে দেখা গিয়েছিল কলকাতা বিমানবন্দরে। আগামী শুটিংয়ের জন্য তিনি পাড়ি দিয়েছিলেন দিয়েছিলেন লন্ডনে । তার পাশাপাশি একটি ভিডিও চ্যাটে নুসরাত জাহানের ছবি বিনা অনুমতিতে ব্যবহার করার জন্য তিনি সরব হয়েছিলেন প্রতিবাদে । কিন্তু এবার যেন অন্য মেজাজে ধরা দিলেন বাংলা ধরা দিলেন বাংলা অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান ।

ফের স্যোশাল মিডিয়ায় আরেক ঝড় তোলেন নুসরাত জাহান নিজেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছে তার অনুগামীদের উদ্দেশ্যে সেখানে তাকে দেখা যাচ্ছে সাদা রংয়ের খোলা চুলে একটি পোশাকের বক্ষযুগলের মাঝখান থেকে উঁকি দিচ্ছে অর্ধেক  এবং দেখা যাচ্ছে শরীরের মধ্যে ট্যাটু কিন্তু সেই ছবি শেয়ার করতে না করতেই একরাশ বিদ্রুপ এবং সমালোচনার কমেন্ট ধেয়ে আসে অভিনেত্রী দিকে

। কেউ কেউ বলে অপুষ্টির অস্বীকার কেউ আবার বলে গরিবের জ্যাকলিন কি আবার বলে ভোট যত এগিয়ে আসছে ততই আপনার কাপড় খুলে যাচ্ছে । যদি এই সমস্ত বিষয়গুলি তিনি পরোয়া না করে স্পষ্ট ভাষায় নিজের বক্তব্য তুলে ধরেছেন সেই ছবির মাধ্যমে ।

তথ্যঃ কলকাতা প্রতিদিন