Ad
বাংলা সিনেমাবিনোদন

বৃষ্টি ভেজা মুহূর্তে আবারো প্রেমের আভাস দিচ্ছেন, বৃষ্টি ভেজা রোমান্টিক মুহূর্তে কার কথা মনে করছেন শ্রাবন্তী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিউজ ডেস্ক: বৃষ্টি হলো রোমান্টিক একটা মুহূর্ত আর গতকাল এই সুন্দর বৃষ্টি উপভোগ করলো টলিপাড়ার বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । হাজারো মানুষের কথাকে পাত্তা না দিয়ে নিজের জীবনকে আলাদাভাবেই কাটাচ্ছেন সকলের প্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।

বৃষ্টিভেজা মুহূর্তে আনন্দে আত্মহারা নায়িকার মন কার কথা মনে করছেন শ্রাবন্তী।নায়িকার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট নিয়ে বেড়েই চলেছে জল্পনা।

Ad

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। প্রেম যেন সর্বদাই রয়েছে অভিনেত্রীর মনে। আর বৃ্ষ্টির দিনে ফের প্রেমে পড়লেন নায়িকা।

শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।

ভালোবাসায় তিনি কতটা অন্ধ তা এতো দিনে সকলেরই জানা । ভালোবাসার অনুসন্ধানে তিনি আজও মত্ত । অনেকবার তার জীবনে ভালোবাসা এলে সেটা বিয়েতে পরিণত হয়েও কোনোটাই দীর্ঘস্থায়ী হয়নি নায়িকা শ্রাবন্তীর ।

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর পোস্টে দেখা গেল প্রজাপতির ছবি। যেখানে লেখা ‘গ্লো আপ’। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবির ‘ম্যায় তেনু সমঝাওয়া কী’ বাজছে ব্যাকগ্রাউন্ডে

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে একটাই প্রশ্ন, কার কথা ভাবছেন শ্রাবন্তী। যদিও কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার আনাচে কানাচে শোনা যাচ্ছিল।

প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

ছেলে অভিমন্যু ও হবু বউমা দামিনীকে নিয়ে সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে ছিলেন এই মলদ্বীপ ট্রিপে।

ঘুরে এসেও ঘরে মন টিকছে না শ্রাবন্তীর। বন্য প্রাণের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। তবে এই সফরের সঙ্গী কে, তা জানা না গেলেও চর্চিত প্রেমিকের নামই উঠে আসছে শিরোনামে।

হুডখোলা গাড়িতে চড়েই সবুজে ঘেরা জিম করবেট জাতীয় উদ্যানের সৌন্দর্য মুঠোফোনে বন্দি করেছেন নায়িকা। তবে শ্রাবন্তীর এই ট্যুরের স্পেশ্যাল মানুষটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

অভিমুণ্য মুখোাধ্যায়ের আসন্ন সিনেমা লকডাউন এ আবারও দেখা যাবে শ্রাবন্তীকে । সিনেমায় মিঠাই এর লিডিং হিরো উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায় , ওম , মানালি , সোহমকেও দেখা যাবে ।

আরও পড়ুন