নিয়ন্ত্রন হাড়িয়ে দুর্ঘটনা, আহত জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়

কলকাতা, ১৪ জানুয়ারিঃ দুর্ঘটনার কবলে জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়। হুগলির নাটাগড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অদ্রিজা-সহ তার পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে কলকাতা থেকে কালনার কেশবপুর গ্রামে যাচ্ছিল ‘বালিকা বধূ’ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করা অদ্রিজা ও তার পরিবার। অদ্রিজা সম্পর্কে প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর নাতনি। এদিন গাড়িতে অদ্রিজার মা পায়েল, বাবা ইঙ্গিত-সহ ছিলেন মোট ৬ জন। গাড়ি চালাচ্ছিলেন অদ্রিজার মা পায়েল, যিনি সম্পর্কে বিদেশ বসুর ভাইঝি।

হুগলির নাটাগড়ের কাছে আচমকা গাড়ির একটি চাকা খুলে গাড়িটি নিয়ন্ত্রন হাড়িয়ে উলটে গিয়ে পাশের জমিতে পড়ে। দুর্ঘটনায় সকলেই আহত হন। অদ্রিজার মায়ের আঘাত সবচেয়ে বেশি। তাঁর হাঁটু, কাঁধে, পিঠে, মুখে আঘাত লেগেছে বলে খবর। সঙ্গে সঙ্গে সকলকে উদ্ধার করে নিকটবর্তী কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ৬ জনের চিকিৎসা শুরু হয়েছে।

মহাপীঠ, তারাপীঠ, বালিকা বধূ-সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়কে। ফলে তার আহত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে চিন্তা বাড়তে শুরু করে শুভানুধ্যায়ীদের।