স্বামীর কাছে সুখ না পেয়ে দেওরের সঙ্গে পরকীয়ার মাতলেন সাংসদ নুসরাত, তুমুল ভাইরাল ভিডিও

UBG NEWS: বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন নুসরাত জাহান। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কাজের জগৎ হোক বা সোশ্যাল মিডিয়া সবক্ষেত্রেই সমান ভাবে রাজ করে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। নিত্যনতুন ফোটোশ্যুট দিয়ে তাঁক লাগিয়ে দেন দর্শকদের।

২০১০ সালে তিনি ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য্য প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর রাজ চক্রবর্তী পরিচালিত শত্রু সিনেমায় অভিনয়ের মধ্য দিয়েই তার চলচ্চিত্র জগতে পদার্পন হয়। সময়ের সঙ্গে সঙ্গে তাঁর অভিনয় অনেক পাকাপোক্ত হয়েছে। তাঁর সাবলীন অভিনয় মন ছুঁয়ে গেছে দর্শকদের। তবে, সম্প্রতি অভিনেত্রীর দাম্পত্যের শীতলতা নিয়ে জোরকদমে গুঞ্জন শুরু হয়েছে নেটমহলে।

তবে, সেসব কথায় একেবারেই পাত্তা না দিয়ে অভিনেত্রী এগিয়ে চলেছেন নিজের কাজের দিকে। ব্রাত্য বসু-র হাত ধরেই “ডিকশনারিতে” কাজ করেছেন নুসরত। এই ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়-কে। “বুদ্ধদেব গুহ-র দুটো ছোটগল্প “বাবা হওয়া” ও “স্বামী হওয়ার” অবলম্বনে গড়ে উঠছে এই ছবির কাহিনী।

আবিরের রিল স্ত্রী-র ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে। এই ছবিতে একবারে অন্যরকম ভূমিকায় দেখা যাবে নুসরতকে। এই ছবির মাধ্যমে ত্রিকোণ প্রেমের কাহিনী উঠে আসবে পর্দায়। নুসরাত অর্থাৎ স্মিতা স্বামীর কাছে সুখ না পেয়ে দেওরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। এই ঘটনা দেখানো হবে এই সিনেমায়। নাই নাই করে প্রায় ১০ বছর পর ছবির পরিচালনা করেছে ব্রাত্য বসু। সম্প্রতি মুক্তি এই ছবির ট্রেলার। একেবারে সাদা মাটা শাড়ি, এলোকেশী চুলে সকলের নজর কেড়েছে পর্দার স্মিতা।

তথ্যঃ কলকাতা প্রতিদিন