শ্রাবন্তীর জীবনে এল নতুন সুপারস্টার, পুরনো ইনিংস ভুলে নয়া ইনিংস শুরু করলেন অভিনেত্রী

UBG NEWS: জীবনের চাকা কখনই থেমে নয়। কখনো খুব আস্তে আবার কখনো খুব তাড়াতাড়ি এই জীবনের চাকা ঘুরে চলেছে। এ রকমই অবস্থা এখন শ্রাবন্তীর। টলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী হলেন শ্রাবন্তী।

তিনি তার জীবনের অনেক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েও ভেঙে পড়েননি এবং এখনো দর্শকদের মনোরঞ্জন করতে কোন খুঁত রাখেননি। তার দর্শকদের জন্য আরো একবার পারিবারিক সমস্যা সব ভুলে একটি নতুন টেলিভিশন শো নিয়ে আসছেন শ্রাবন্তী। এই শো এর নাম “সুপারস্টার পরিবার সিজন 2″।

এই টেলিভিশন শো টি করার পাশাপাশিই তিনি সকলের জন্য একটি জিম ও খুলেছেন। এই জিমের ওপেনিং অনুষ্ঠান বেশ ভালো করেই করেছেন তিনি। তিনি আগের বারের মত এবারও পরিচালিকার দায়িত্ব গ্রহণ করেছেন “সুপারস্টার পরিবার সিজন 2 “তে।

জানা গেছে যে শো এর শুটিং কিছুদিন আগে থেকেই শুরু হয়ে গেছে। এই শো টিতে মোট চারটে পরিবারকে নেওয়া হবে এবং পরিবারের সদস্যদের একে অপরের সঙ্গে নানা রকম মজার প্রতিযোগিতায় খেলতে হবে। প্রতিটি এপিসোডে একটি করে পরিবারকে জিততে হবে। সাধারণ জ্ঞান, গান ও নানা রকম শারীরিক টাক্স করানো হবে এই শো টিতে। পুরষ্কার ও থাকবে নানা রকম।

সুপারস্টার পরিবার সিজন 1 বেশ সফল হওয়ায় তাই লকডাউন এর পরে সিজন 2 নিয়ে চলে এলেন শ্রাবন্তী। এই শো টি শুরু হয়েছে 30 ডিসেম্বর থেকে স্টার জলসায় দুপুর দুটোই। এই শো টির বেশ কয়েকটি এপিসোড টেলিভিশনে কিছুদিন আগেই দেওয়া হয়েছে। শো টি দেখার পর অনেকেই শ্রাবন্তীর লুকস নিয়ে নানা মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়াতেও শো এর কথা খুব তাড়াতাড়ি ভাইরাল হচ্ছে। যদিও শ্রাবন্তী কোন দিনে এসব কথায় পাত্তা দেননি। শো এর পরিচালনায় ভীষণ ব্যস্ত ও উত্তেজিত শ্রাবন্তী।