পরণে নেই প্যান্ট, উন্মুক্ত উরু দেখিয়ে ভাইরাল অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী

UBG NEWS: বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমান অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার পর থেকেই পরিচালক রাজের সঙ্গে তার সম্পর্কের সূত্রপাত হয়।

অবশ্য তখন এমনটাই গুজব শোনাযাচ্ছিলো যে রাজ তখন পায়েল সরকারের সঙ্গে প্রেম করছিলেন। মিমির সাথে সম্পর্কের পর পায়েলের সঙ্গে তার বিচ্ছেদ চলে আসে।

আর মিমি অন্যদিকে রাজের অনেকটা দূরে গিয়ে নিজের পরিচয় তৈরি করেন। বর্তমনে পরিস্থিতিতে শুভশ্রী রাজের বাগদত্তা।

মিমি চক্রবর্তী আর নুসরাত দুজনেই বর্তমান তৃণমূল সাংসদ। তাদের সম্পর্ক বন্ধুর থেকেও বেশি বোন। সম্প্রতি রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান শোয়ে হাজির হন মিমি ও নুসরাত।

সেখানে মিমির বড় খোজা নিয়ে প্রসঙ্গ উঠলে লজ্জায় রাঙা হয়ে ওঠেন অভিনেত্রী মিমি। সেই প্রসঙ্গে নুসরাত বলেন বোন মিমির পছন্দ বিদেশি ছেলে কিন্তু তার লুক হতে হবে বাঙালি।

একবার মিমির সাথে তার ব্যাক্তিগত জীবনের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান “একদম একাই থাকি, সঙ্গী বলতে চিকু আর ম্যাক্স।

ভাগ্যিস ওরা ছিল! ওদের সঙ্গে এখন অনেকটা সময় কাটে। বাবা আছেন, কিন্তু বাবা চুপচাপ। কাগজ, খবর নিয়ে থাকে। এখন মনে হয় যদি মা থাকতেন, উফ!

গল্প করতে পারতাম অন্তত। বড্ড একা লাগছে। কেউ নেই। খুব জলপাইগুড়ির কথা মনে পড়ছে। ওখানে আমার অনেকে আছেন।

মন খুব কেমন কেমন করলে দিদির নয় মাসের বাচ্চার সঙ্গে কথা বলি, ওকে দেখি। বাচ্চারা মন হালকা করে দেয়।”

কাজের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

এবার পোস্ট করলেন তার বোল্ড ছবি, যেখানে তার মসৃণ দীর্ঘ উরু উন্মুক্ত, সূর্যের নরম আলো সেই উরুর জেল্লা বাড়িয়ে দিচ্ছে। তার চোখে রয়েছে সানগ্লাস।

ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন “আমি জানি তুমি আমার পিছনেই আছো।” আমরা জানি যে আমাদের পিছনে সর্বদাই আমাদের পিছনে বাবা মা-ই থাকেন।

কিন্তু মিমি কাকে ইঙ্গিত করছেন! তা সঠিক ভাবে জানা যায়নি। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রী মিমির এই পোস্ট।

তথ্যঃ কলকাতা প্রতিদিন