রোশনকে ভুলে নতুন প্রেমে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী

ইউবিজি নিউজ ডেস্ক : শ্রাবন্তী চ্যাটার্জি, টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। টলিউডে খুব অল্প বয়সেই অভিনয় দক্ষতা এবং সৌন্দর্যের মাধ্যমে জায়গা করে নিয়েছেন তিনি। তবে তার ব্যক্তিগত জীবনে যেন টানাপোড়েন লেগেই রয়েছে। তৃতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েও সুখ আসেনি জীবনে। একের পর এক সম্পর্ক করলেও কোনো সম্পর্ক টেকেনি অভিনেত্রীর।

এমনকি তৃতীয় বিয়েও প্রায় ভাঙ্গনের মুখে। তাই নিয়ে জোর জল্পনাও চলছে টলি টাউনে।শ্রাবন্তী পরিচালক রাজীব বিশ্বাসের সাথে খুব অল্প বয়সে সাত পাকে বাঁধা পড়েন। এমনকি বাড়ির অমতেই নাকি বিয়েও করেছিলেন তিনি। এরপর জন্ম হয় একমাত্র সন্তান ঝিনুকের। তবে পারিবারিক সমস্যার কারণে বিচ্ছেদ হয় তাদের। এরপর প্রেমের সম্পর্কের পর হঠাৎ করেই বিয়ে করেন মডেল কৃষকে। তবে দুর্ভাগ্যবশত সেই বিয়েও একবছরও টেকেনি।

সেখানেও বিচ্ছেদের পর ২০১৯ সালে তৃতীয়বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। রোশন সিংয়ের সাথে তাঁর সম্পর্ক ভালোই চলছিল। তবে সেখানেও সম্প্রতি ধরেছে ভাঙন।তবে রোশনের সাথে বিচ্ছেদের কোনো কারণ জানা যায়নি। কিন্তু দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একে অপরকে উদ্দেশ্য করে পোস্ট করেই চলেছেন। কয়েকদিন আগেই রোশন তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আত্মজা বন্দ্যোপাধ্যায়ের লেখা একটি উদ্ধৃতির ছবি।

যেখানে লেখা রয়েছে, ‘বিয়ের মতো সম্পর্ক সারাজীবন টেকে শুধুমাত্র বিশ্বাসের ওপর। যেখানে সিঁদুর খুবই দুর্বল একটি চিহ্ন।’ তবে শুধু ছবিটি শেয়ারই নয় সাথে ক্যাপশনে লিখেছেন, ‘একদম সহমত। আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যারা সিঁদুর পরে অথচ তাদের স্বামী বা প্রাক্তন পছন্দ করেননা তাদের নামে এটি পরার জন্য।’তবে এর মধ্যেও সম্প্রতি শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি গোলাপি রঙের টেডি বিয়ারকে জড়িয়ে ধরে ছবি দিয়েছেন।

শ্রাবন্তী ছবিটি পোস্ট করতেই দ্রুত তা ভাইরাল হয়ে যায়। হাসি মুখে খুব সুন্দর করে সেজে, মাথায় সিঁদুর পরে এই ছবি পোস্ট করেছেন তিনি। আর এই সিঁদুর পরা নিয়েও জোর সমালোচনা চলছে। তবে শ্রাবন্তী নেটিজেনদের কাছে বারবার ট্রোলের শিকার হয়েছেন। এই কারণে ইন্সটাগ্রামে শ্রাবন্তী তাঁর কমেন্ট বক্স লিমিটেড করে দিয়েছেন।