শ্রাবন্তীর পর এবার বিয়ে ভাঙতে চলেছে অভিনেত্রী নুসরত জাহান

ইউবিজি নিউজ ব্যুরো : শ্রাবন্তী-রোশনের পর এবার বিয়ে ভাঙতে চলেছে অভিনেত্রী নুসরত জাহান ও শিল্পপতি নিখিল জৈনের। এমনটাই জল্পনা শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

উল্লেখ্য, গত বছর শেষের দিকে নুসরত প্রচুর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। কিন্তু জৈন পরিবারের তরফে এই ঘটনার কথা অস্বীকার করা হয়। ওই ঘটনার পর নুসরত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তাঁর স্বামী নিখিল-এর সাথে প্রচুর ছবি শেয়ার করতে শুরু করেন। এমনকি দিওয়ালির সময় নুসরতের পোস্ট করা ভিডিও দেখে ওপেন ফোরামে নিখিল স্ত্রীর প্রশংসা করেন।

অন্যদিকে, সম্প্রতি রাজস্থানে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন যশ ও নুসরত। রাজস্থান থেকে যশ ও নুসরত অনেক ছবিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। অপরদিকে কলকাতায় বসে নিখিল তাঁর ও নুসরতের দাম্পত্যে চিড় ধরার কথা অস্বীকার করলেও নুসরতের ইন্সটাগ্রাম প্রোফাইল কিন্তু অন্য কথা বলছে। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে নিখিলের অধিকাংশ ছবি ডিলিট করে দিয়েছেন নুসরত।

নিখিল ও নুসরাত দুজন দুজনকে ইন্সট্রাগ্রাম থেকেও আনফলো করে দিয়েছে। এমনকি এই মুহূর্তে শ্বশুরবাড়ি ছেড়ে বন্ডেল রোডে নিজের ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন নুসরত। নুসরতের রাজনৈতিক জীবন কি এবার তাঁর বিবাহিত জীবনে চিড় ধরিয়েছে?? তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

জানা গিয়েছে, নিখিল তাঁদের সম্পর্ক বাঁচানোর চেষ্টা করলেও নুসরতের এই বিয়ে টিকিয়ে রাখার ইচ্ছা নেই।