অভিনেত্রী শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর মন্তব্য ঘিরে তোলপাড় নেট দুনিয়া

ইউবিজি  নিউজ : বেশ কিছুদিন ধরেই পেজ থ্রী জুড়ে শোরগোল পড়েছিলো শ্রাবন্তীর তৃতীয় বিয়ের পরিণতি নিয়ে।

শ্রাবন্তীর সাথে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের বৈবাহিক সম্পর্ক নিয়ে টলিউডে জোর চর্চা চলছিলো সেই মন কষাকষির খবর চাউর হতেই। কিন্তু এবার নেট দুনিয়া তোলপাড় হয়ে উঠলো অভিনেত্রীর পুত্র অভিমন্যুর মন্তব্য ঘিরে।

মঙ্গলবার রাতে বিস্ফোরণ ঘটালেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অভিমন্যু স্ট্যাটাস দেন যেখানে বডি বিল্ডারদের নিয়ে বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করে। নায়িকা পুত্র দাবি করেন বেশ কয়েকজন বডিবিল্ডার রয়েছেন যাদের শরীর প্রসারিত হয়েছে কিন্তু মস্তিষ্কের বিকাশ একেবারেই হয় নি। অভিমন্যু ঠিক কাকে ইঙ্গিত করে পোস্ট করলেন,তা নিয়ে শোরগোল পড়ে গেছে ইতিমধ্যেই।

Advertisement

শ্রাবন্তীর ছেলের আরও দাবি, কিছু কিছু বডি বিল্ডারদের এমন অবস্থা যে তাঁরা মানুষের সঙ্গে ঠিকভাবে কথা বলতেও জানেন না। যেভাবে তাঁরা বড় হয়েছেন, ছোট থেকে সঠিক শিক্ষা না পেয়েই তাঁরা ভদ্রভাবে কথা বলতেও শেখেননি বলেও বিস্ফোরক দাবি করেন অভিমন্যু ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে বডি বিল্ডার্স বলে উল্লেখ করলেও, তিনি যে আদতে রোশন সিংয়ের দিকেই তীর ছুঁড়েছেন, তা বেশ স্পষ্ট । শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের তিক্ততা শুরু হলেও, সে বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেই ছিলেন অভিনেত্রীর ছেলে। এবার তিনিও যে বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করেছেন বলে মনে করছেন বিশিষ্টজনেরা।