ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়াল কোচবিহারের দিনহাটায়

দিনহাটা, ২৬ মার্চঃ ফের তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়াল দিনহাটায়। গতকাল রাতে দিনহাটা থানার  ভেটাগুড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার  শাকদল গ্রামের ফুটানি বাজার এলাকায় ওই সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় দুই পক্ষের চারটি বাড়ি ভাঙচুর করা হয়েছে। আহত হয়েছেন দুই তৃণমূল কংগ্রেস সমর্থক। তাঁদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও দিনহাটার দুই এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনাও ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত দুই তৃণমূল কংগ্রেস কর্মীর নাম আজগর আলি ও অমল বর্মণ। তাঁরা বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও স্বপন বর্মণ, তাপস বর্মণ ও বিশ্বনাথ বর্মণ নামে তিন তৃণমূল কংগ্রেস কর্মী ও বিজেপির ২২/২৩ নম্বর মণ্ডলের যুব মোর্চার সাধারণ সম্পাদক নয়ন বর্মণের বাড়ি ভাঙচুর করা হয়েছে। পাশাপাশি দিনহাটার বুড়িরহাট ও ভেটাগুড়ি এলাকা থেকে বেশ কিছু বোমা উদ্ধার করেছে পুলিশ।

এমনিতেই নির্বাচন নিয়ে কার্যত তেতে রয়েছে দিনহাটার বিভিন্ন এলাকা। তৃণমূল বিজেপির মধ্যে সংঘর্ষ ও বোমাবাজির ঘটনাও ঘটছে মাঝে মধ্যে। সম্প্রতি দিনহাটায় বিজেপি নেতা অমিত সরকারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠেছে। তৃনমূলের বেশ কিছু দলীয় কার্যালয়ে ভাঙচুর হয়েছে। ভেটাগুড়িতে এক তৃণমূল নেতার বাড়িতে লুটপাট করা হয়েছে বলেও বিজেপির বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

এদিন ফের ফুটানি বাজার এলাকায় সংঘর্ষের ঘটনায় পুলিশ প্রশাসনের কপালে চিন্তার ভাজ পড়েছে।