Ad
এছাড়াও

কন্ডোম না পেয়ে যৌনতার সময় গোপনাঙ্গে আঠা ব্যবহার! মারা গেল যুবক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, ওয়েবডেস্ক: যৌনতার চরম মুহূর্তে কন্ডোমের জায়গায় আঠা ব্যবহার করে মারা গেল এক যুবক। ঘটনাটি ঘটেছে গুজরাটের আহমেদাবাদে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সঙ্গমের আগে কন্ডোম খুঁজে না পাওয়ায় নিজের গোপনাঙ্গে আঠা ব্যবহার করেছিল সেই যুবক। এরপরেই মাল্টিপল অর্গ্যান ফেলিওর হয়ে তৎক্ষণাৎ মৃত্যু হয় ওই যুবকের। মর্মান্তিক খবরে হতবাক সকলে।

Ad

প্রাথমিক তদন্তের পর জানা যাচ্ছে, বছর পঁচিশের ওই যুবক মাদকাসক্ত ছিলেন। মাদক সেবনের জন্য কাছে রাখত ফেভিকুইক। ওইদিন মাদকাসক্ত হয়েই প্রেমিকাকে নিয়ে এক হোটেলে ঢুকেছিল ওই যুবক।

সঙ্গমের আগেই আঠা আটকে যাওয়ায় মৃত্যু হয় যুবকের। হোটেলের সিসিটিভি ফুটেজ বলছে, যুবকের মতো তার প্রেমিকাও মাদকাসক্ত ছিল। এমনকি হোটেলে তারা দুজন ছাড়াও আরও এক মহিলা ঢুকেছিলেন। পরবর্তীতে সে স্কুটি নিয়ে বেরিয়ে যায়।

পুলিশ জানাচ্ছে, যৌনতার জন্য নয়, মাদক সেবনের কারণেই আঠা এনেছিল যুবক। কিন্তু হঠাৎ খেয়াল বশত পরীক্ষা করতে গিয়েই দুর্ঘটনা ঘটে যায়। এই ঘটনার কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পর অজ্ঞান অবস্থায় হোটেলের ঘর থেকে যুবককে উদ্ধার করে তার এক বন্ধু।

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, তাকে মৃত বলে ঘোষণা করে পুলিশ। দুর্ঘটনা জনিত মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। যুবকের মৃত্যুতে শোকের ছায়া পরিবারে। জানা যাচ্ছে, পরিবারের মধ্যে একমাত্র ওই যুবক উপার্জন করত। বাড়িতে রয়েছেন প্রৌঢ় বাবা-মা ও দু’বোন।

আরও পড়ুন