Ad
এছাড়াওবিনোদন

‘রবীন্দ্রনাথ এখানে রেগুলার খেতে আসেন’ রেস্টুরেন্টের বাইরে রবীন্দ্রনাথ দাঁড়িয়ে, ভাইরাল ছবি

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : ঘড়ির কাঁটা ৩ টা ৩ মিনিটে থেমে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসছেন রবীন্দ্রনাথ! অভিনেত্রী আজমেরী হক বাঁধনের পোস্ট করা একটি ছবি নিয়ে হইচই নেটপাড়ায়।

সৃজিতভক্তরা নিয়মিত উঁকি দিচ্ছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’-র অন্দরমহলে। ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য অভিনয়ের বাঁধুনি দিয়ে বেঁধে রেখেছিলেন পর্দার মুসকান জুবেরি ওরফে অভিনেত্রী আজমেরী হক বাঁধন (Azmeri Haque Badhon’)। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’-তে অভিনয় করা এই অভিনেত্রীর মন কি পড়ে ‘রবীন্দ্রনাথ এখানে রেগুলার খেতে আসেন’? সম্প্রতি তাঁর ফেসবুক ঘুরে আসার পর উঠছে এই প্রশ্ন।

Ad

বিষয়টি ঠিক কী?

সম্প্রতি বাঁধন একটি রেস্তোরাঁর ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন। রেস্তোরাঁর নাম, ‘রবীন্দ্রনাথ এখানে রেগুলার খেতে আসেন’। ঢাকার বাংলাবাজারে এই রেস্তোরাঁটি অবস্থিত, অন্তত বাঁধনের পোস্ট করা ছবি তাই দাবি করছে। এদিকে রেস্তোরাঁ থেকে বার হতে দেখা যাচ্ছে রবীন্দ্রনাথের চেহারার সঙ্গে সাদৃশ্য থাকা এক ব্যক্তিকে। যাঁর পরনে রয়েছে জিন্স, টি-শার্ট এবং কোট। অভিনেত্রী ছবিটি পোস্ট করা মাত্রই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

রেস্তোরাঁর এই নাম দেখে বেশ মজা পেয়েছেন বাঁধন তা তাঁর পোস্ট থেকেই স্পষ্ট। এদিকে, শুধু নায়িকা নয়, নেটনাগরিকরাও হাসিতে ফেটে পড়েছেন।

ইতিমধ্যেই তৈরি হয়েছে বেশ কিছু মিমও। এক নেটনাগরিকের প্রশ্ন, ‘সত্যিই কি এই রেস্তোরাঁটির নাম রবীন্দ্রনাথ এখানে রেগুলার খেতে আসেন?’ আরেক নেটনাগরিকের স্পষ্ট দাবি,’সবই আসলে ফটোশপের কেরামতি।’ অনেকে আবার একটু সাবধানী, ‘মজার ছলে হলেও রবীন্দ্রনাথকে জিন্স পরানো হয়েছে। নীতিপুলিশরা না আবার রেরে করে তেড়ে আসে।’

মোটের উপর এই পোস্ট নিয়ে রীতিমতো হালকা চালে মজা চলছে নেটদুনিয়ায়। ভাইরাল এই পোস্টের নীচে এক নেটনাগরিকের মজার ছলে প্রশ্ন, ‘সত্যি কি রবীন্দ্রনাথ এখানে রেগুলার খেতে আসেন?’

আরও পড়ুন