Ad
আলিপুরদুয়ারকোচবিহার

কোচবিহারে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার শহীদ সম্মান যাত্রার মঞ্চ ভেঙ্গে ও বাঁধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার: কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার শহীদ সম্মান যাত্রার মঞ্চ ভেঙ্গে ও বাঁধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আজ আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক দফতরের প্রতিমন্ত্রী জন বার্লা বিজেপির শহীদ সম্মান যাত্রায় অংশ নিতে যান। অভিযোগ কুমারগ্রাম বিধানসভা কামাখ্যাগুড়িতে বিজেপির শহীদ সম্মান যাত্রা কর্মসূচির জন্য নির্মিত অস্থায়ী মঞ্চ ভেঙ্গে দেওয়া হয় বলে অভিযোগ।

এরপরেই তুফানগঞ্জ বিধানসভার শালবাড়ি ২ নম্বর অঞ্চলে বিজেপির ওই কর্মসূচিতেও বাঁধা দেওয়া হয় বলে অভিযোগ। এছাড়াও নাটাবাড়ি বিধানসভার ডাউয়াগুড়ি এলাকাতেও বিজেপির কর্মসূচির মঞ্চ ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে বলে তৃনমূলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

Ad

এদিন ওই কর্মসূচিতে কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী তথা বিধায়িকা মালতি রাভা, বিধায়ক নিখিল রঞ্জন দে সহ বেশ কয়েকজন নেতৃত্ব। মালতি দেবী অভিযোগ করে বলেন, “তৃণমূল ত্রিপুরা সহ অন্যান্য রাজ্যের গণতন্ত্র নিয়ে প্রশ্ন তোলে, কিন্তু এরাজ্যে গণতন্ত্রের যা অবস্থা তা আপনারা নিজে চোখেই দেখছেন।

এখানে বিরোধীদের কোন রাজনৈতিক কর্মসূচি পালন করতে দেওয়া হয় না। কিন্তু এসব করেও মানুষের জমায়েত আটকাতে পারে নি তৃণমূল। প্রত্যেকটি কর্মসূচিতে প্রচুর মানুষের ভিড় জমেছে।”কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা বলেন, “এসব করে তারা দুই একটা মঞ্চ ভাঙতে পারবে, কোথাও কোথাও হয়ত আমাদের কর্মসূচিকেও আটকে দিতে সফল হবে। কিন্তু যে ভাবে এখানকার মানুষ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। তাতে তাঁদের মন থেকে আমাদের সরাতে পারবে না কখনও।”

আরও পড়ুন