Ad
আলিপুরদুয়ার

তোর্সা নদী থেকে উদ্ধার একটি পূর্ণবয়স্ক গন্ডারের মৃতদেহ, চাঞ্চল্য গোটা জেলা জুড়ে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

আলিপুরদুয়ার : শনিবার ভোরবেলা আলিপুরদুয়ার জেলার তোর্সা নদী থেকে উদ্ধার হয় একটি পূর্ণবয়স্ক গন্ডারের মৃতদেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সংশ্লিষ্ট এলাকায়।

প্রাথমিক অনুমান অতিবৃষ্টির কারণে ভরা নদী পারাপার করতে গিয়ে প্রাপ্তবয়স্ক পুরুষ গন্ডারটি নদীর জলে ভেসে যায়।

Ad

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তোর্সা নদী থেকে রিভার বেট তুলতে আসা শ্রমিকেরা আনুমানিক ভোর চারটা নাগাদ গন্ডারের মৃতদেহ নদীর জলে ভেসে আসতে দেখেন।

জানা গিয়েছে, তোর্সা সংলগ্ন সিমলাবারি বনবস্তির কাছে ভেসে ওঠে গন্ডারের মৃতদেহ। গন্ডারের মৃতদেহটিকে দেখার পর শ্রমিকরা উদ্ধার করার কাজে এগিয়ে আসেন। ততক্ষনাত খবর দেওয়া হয় বন দপ্তরের চিলাপাতার রেঞ্জের বনকর্মীদের। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় বন দপ্তরের চিলাপাতা রেঞ্জের বনকর্মীরা।

স্থানীয় এক বাসিন্দা বলেন ভোরবেলা রিভার বেট তুলতে আসা শ্রমিকদের নজরে পড়ে জলে ভাসতে থাকা গন্ডারের মৃতদেহ এবং তারা বনদপ্তরের চিলাপাতা রেঞ্জে খবর দেয়।

ঘটনাস্থলে বনকর্মীরা পৌঁছায় প্রথমে শ্রমিকরা মৃত গন্ডারের দেহ তোলার চেষ্টা করেন। পরে শ্রমিকদের সহযোগিতায় বনকর্মীরা গন্ডারের মৃতদেহ উদ্ধার করেন। জেসিবি দিয়ে গন্ডারের দেহ তোলা হয় এবং একটি ট্রলিতে করে বনকর্মীরা ময়নাতদন্তের জন্য গন্ডারটিকে বন দপ্তরের প্রাণী হাসপাতালে নিয়ে যায়। মৃত গন্ডারের দেহাংশ অক্ষত রয়েছে কিনা তা খতিয়ে দেখেন বনকর্মীরা। তবে এখনও পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

আরও পড়ুন