২১ কে লক্ষ্য রেখে সংখ্যালঘুদের দলের সদস্যপদ দিতে কোমর বেঁধে মাঠে নামল রাজ্য বিজেপির সংখ্যালঘু মোর্চা

আলিপুরদুয়ার, ১৯ সেপ্টেম্বরঃ লক্ষ্য একুশের বিধানসভা। তাই সংখ্যালঘুদের দলের সদস্যপদ দিতে কোমর বেঁধে মাঠে নামল রাজ্য বিজেপির সংখ্যালঘু মোর্চা। রাজ্য বিজেপির টার্গেট কুড়ি লক্ষ সংখ্যালঘু সম্প্রদায় ভুক্ত মানুষকে বিজেপি পরিবারের অন্তর্ভুক্ত করা।

আলিপুরদুয়ার জেলায় লক্ষ্য ১৫ হাজার। এই লক্ষ্য নিয়েই আলিপুরদুয়ারের বিজেপির জেলা কার্যালয়ে জেলার বিভিন্ন প্রান্তের সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের প্রতিনিধিদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হল শনিবার।

বিজেপির সংখ্যা লঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেন বলেন, আলিপুরদুয়ার জেলা সংখ্যালঘু মোর্চার সভাপতি শাহজাহান আলির নেতৃত্বে সংখ্যালঘুরা আগামী দিনে দলে দলে বিজেপিতে যোগদান করবেন।

বর্তমানে পরিবর্তনের আওয়াজ উঠেছে রাজ্যজুড়ে। বর্তমানে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে এই বাংলায়। মানুষ এর থেকে মুক্তি চাইছে, এর ইঙ্গিত আমরা লোকসভায় পেয়েছি।

আলিপুরদুয়ার লোকসভায় জন বারলা বিপুল ভোটে জয়ী হয়েছেন এবং আগামী দিনে ফালাকাটা বিধানসভা উপনির্বাচন ও ২০২১ এর রাজ্য বিধানসভা নির্বাচনে এই জেলায় বিজেপি ভালো ফল করবে।

সর্বত্র পদ্মফুল ফুটবে এবং এতে মাইনরিটি মোর্চা খুব ভালো একটি ভূমিকা পালন করবে।” সংখ্যালঘু ভাই-বোনদের মানসিকতার পরিবর্তন ইঙ্গিত দিচ্ছে যে, রাজ্যে পরিবর্তন আসছে বলে মন্তব্য করেন বিজেপির সংখ্যা লঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেন।