Ad
আলিপুরদুয়ার

আলিপুরদুয়ারে শ্রমিকদের মাঝে চা পাতা তুলে এবং অন্যান্য বিভিন্ন জনসংযোগ কর্মসূচিতে ব্যাপক সাড়া পেলেন মাদারিহাট বিজেপি প্রার্থী মনোজ টিগগা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

আলিপুরদুয়ার: আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বিধানসভা মোরাঘাট চা বাগানের চা শ্রমিকদের মাঝে চা পাতা তুলে এবং অন্যান্য বিভিন্ন জনসংযোগ কর্মসূচিতে ব্যাপক সাড়া পেলেন বিজেপি প্রার্থী মনোজ টিগগা।

সঙ্গে সঙ্গে তাকে দেখা গেলো বীরপাড়া সংলগ্ন সিংহানিয়া চা বাগানে নিজে হাতে দেওয়াল লিখন করতে এই প্রত্যেকটি কর্মসূচিতে বিজেপি প্রার্থী জনমানুষের মধ্যে ব্যাপক ধরনের উৎসাহের সঞ্চার হয়।

Ad

উল্লেখ্য, মাদারিহাট বিধানসভায় ২০১৬ সালের নির্বাচনে তৃণমূলের হাওয়া থাকা সত্ত্বেও বিজেপি প্রার্থী মানোজ টিগগা এই আসনটি বিজেপির হয়ে জিতেছিলেন।

এইবার বিজেপির এই গড় কে নড়বড়ে করতে তৃণমূলের তুরুপের তাস রাজেশ লাকরা কিন্তু বিজেপি সাংগঠনিকভাবে আলিপুরদুয়ার জেলার মধ্যে এই বিধানসভা ক্ষেত্রে সবথেকে শক্তিশালী এবং বিজেপি প্রার্থীর সহজ সরল জীবনযাপন সঙ্গে সঙ্গে জনমানুষের মধ্যে মিশে যাওয়ার প্রতিভার জেরে অন্যান্য বিরোধী দলকে এই বিধানসভা ক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হচ্ছে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন