আলিপুরদুয়ার

দশম শ্রেণির ছাত্রীর খুনের রেশ কাটতে না কাটতেই ফের শিরোনামে ফালাকাটা, এবার রাস্তাতেই রক্তাক্ত কলেজ ছাত্রী

UBG NEWS, ফালাকাটা : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কলেজ ছাত্রীর ওপর ব্লেড চালাল যুবক! দশম শ্রেণির ছাত্রীকে খুনের রেশ কাটতে না কাটতেই এবার এক কলেজ ছাত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল ফালাকাটায়। সোমবার দুপুর দেড়টা নাগাদ ফালাকাটা কলেজ গেটের কাছে ঘটনাটি ঘটেছে।

অভিযোগ, কলেজে ঢোকার মুখে ওই ছাত্রীকে ব্লেড চালিয়ে ক্ষতবিক্ষত করে যুবকটি। ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। এরপরই সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত।

জখম ছাত্রীকে উদ্ধার করে ফালাকাটা সুপারস্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়।

ওই ছাত্রীর বাড়ি ফালাকাটার দুলাল দোকান এলাকায়। অভিযুক্ত যুবকের নাম মহম্মদ ফয়েজ আহমেদ। তার বাড়ি ঘোকসাডাঙ্গা থানার বড়োশৌলমারী এলাকায়। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ওই হামলা বলে অভিযোগ উঠেছে।

Ad

অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে ফালাকাটা থানার পুলিশ। দিনের পর দিন এমন ঘটনায় মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

নাগরিক সমাজের একাংশের অভিযোগ, বিভিন্ন সময় ফালাকাটায় আক্রান্ত হয়েছেন মহিলারা। অথচ দৃষ্টান্তমূলক শান্তি না হওয়ায় দুষ্কৃতী দৌরাত্ম্য বেড়েই চলেছে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]