ads

রাসেলের দুর্দান্ত ইনিংস,১৩ বলে ৪৮ রান|জয়ী kkr || UBG News

UBG News, নিউজ ডেস্ক : প্রথম দুটি ম্যাচে জেতার পর শেষ ম্যাচে দিল্লির বিরুদ্ধে সুপার ওভারে হারতে হয়েছে। এদিন জয়ে ফিরতে মরিয়া দীনেশ কার্তিকের দল। ওদিকে চার ম্যাচ ফেলে সব ম্যাচ হারা ব্যাঙ্গালোর এখনও পর্যন্ত টুর্নামেন্টের লাস্ট বয়। টুর্নামেন্টের প্রথম ম্যাচ জিততে মরিয়া বিরাট কোহলির দল।টস জিতে এদিন প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। ওপেনিং জুটিতে ৬৪ রানের পার্টনারশিপ গড়েন।

২৫ রান করে পার্থিব আউট হলেও বিরাট কোহলি এবং এবি ডিভিলয়ার্স জুটি বেঙ্গালুরুকে বড় রানের ভিত গড়ে দেন। বিরাট ৪৯ বলে ৮৪ রানে আউট হন। অন্যদিকে ৩২ বলে ৬৩ রান করেন এবিডি। আর শেষ দিকে মার্কোস স্টোইনিসের ১৩ বলে অপরাজিত ২৮ রানের ঝোড়ো ইনিংস ২০০ রানের গণ্ডি টপকাতে সাহায্য করে বেঙ্গালুরুকে।
শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ২০৫ রান তোলে বেঙ্গালুরু। ২০৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ক্রিস লিন এবং সুনীল নারিন ঝোড়ো শুরু করলেও ১০ রানে প্যাভিলিয়নে ফেরেন নারিন। কিন্তু ক্রিস লিন ও রবিন উথাপ্পা জুটি কেকেআরকে টানতে থাকে। পবন নেগির শিকার দুজনেই।

লিন ৪৩ আর উথাপ্পা ৩৩ রান করে সাজঘরে ফিরে যান। ২৩ বলে ৩৭ রান করে ফিরে যান নীতিশ রানা। অধিনায়ক দীনেশ কার্তিক করেন ১৯ রান। এরপরেই চিন্নাস্বামীর বাইশ গজে রাসেল ঝড়। ৭টি ছয়ে ১৩ বলে ৪৮ রানে অপরাজিত থাকলেন রাসেল। পাঁচ বল বাকি থাকতেই ম্যাচ পকেটে পুরে নেয় কেকেআর।

Post a Comment

0 Comments