ads

মোদীর সভায় যাওয়ার পথে মৃত্যু হল ১ বিজেপি কর্মীর, আহত ৯ | UBG NEWS



UBG NEWS, কোচবিহার : প্রধানমন্ত্রীর সভায় যাওয়ার পথে কোচবিহার ১ নম্বর ব্লকের চান্দামারি এলাকায় গাছের ডালে ধাক্কা খেয়ে নিচে পড়ে মৃত্যু হল এক বিজেপি কর্মীর।

জানা গিয়েছে, মৃত ওই বিজেপি কর্মীর নাম প্রভাত মণ্ডল(৩৫)। তাঁর বাড়ি চান্দামারি গ্রাম পঞ্চায়েত এলাকার সেতারের ঝাড় গ্রামে।

আজ কোচবিহারের রাসমেলা মাঠে মোদীর সভা ছিল। সেজন্য সকাল থেকেই কোচবিহারের বিভিন্ন জায়গা থেকে ট্রাকে, বাসে করে সভায় আসছিল বিজেপি কর্মী-সমর্থকরা। চান্দামারির একদল বিজেপি সমর্থকও বাসে করে প্রধানমন্ত্রীর সভায় আসছিল। তখন বাস থেকে কোনওভাবে পড়ে যান প্রভাত। তাঁকে উদ্ধার করে কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে, মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বেলতলা এলাকায় ৯ জন বিজেপি কর্মী সমর্থক প্রধানমন্ত্রীর সভায় যাওয়ার সময় পথ দুর্ঘটনায় আহত হয়। আহত ওই বিজেপি কর্মীদের স্থানীয়রা উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করায়।তাদের মধ্যে ৬ জন কে কোচবিহার জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাথাভাঙ্গা ১নং ব্লকের বৈরাগীরহাট থেকে একটি মারুতি ভ্যানে করে বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় যাওয়ার পথে মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বেলতলা এলাকায় হঠাৎ একটি পিকআপ ভ্যান পিছন থেকে এসে মারুতি গাড়িটিতে ধাক্কা মারে। ঘটনায় গাড়ির চালক সহ ৯জন আহত হয়।
পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ঘাতক গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই ঘটনায় রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে যায়। পরে পুলিশ তা স্বাভাবিক করে দেয়।

Post a Comment

0 Comments