ads

দিনহাটার সভা থেকে মোদীকে এক্সপায়ারি প্রাইম মিনিস্টার বলে কটাক্ষ মমতার | UBG NEWS



UBG NEWS, দিনহাটা : বুধবার দিনহাটার সভা থেকে রাজ্যের তৃণমূল সরকারের আট বছরের সাফল্যের খতিয়ান তুলে ধরলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে রাজ্য সফররত প্রদানমন্ত্রীকেও একাধিক ইস্যুতে তুলোধনা করলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ছিটমহলের জমি সমস্যা মিটিয়েছি। অন্য দিকে সরকারি স্বাস্থ্য পরিষেবার আমূল ভোলবদল ঘটিয়ে বিনামূল্যে ওষুধের ব্যবস্থাও করেছি”। একই সঙ্গে তিনি বলেন, “মাত্র সাড়ে সাত বছরে আমাদের সরকার জাতি শংসা দিয়েছে প্রায় ন’লক্ষ। আমরা রাজ্যের দায়িত্ব হাতে নেওয়ার পরই জাতি শংসাপত্র দেওয়ার পদ্ধতিকে আরও সহজ করে দিয়েছি”।

একই দিনে ব্রিগেডের সভা থেকে কংগ্রেস-সহ বিরোধী রাজনৈতিক দলগুলির এক্সপায়ারি ডেট শেষ হয়ে গিয়েছে বলে দাবি করেন মোদী। সে কারণে দিনহাটার সভা থেকে তাঁকে উদ্দেশ্য করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ” মোদী এখন প্রধানমন্ত্রী নন, এক্সপায়ারি-বাবু”। তিনি বলেন, “এক্সপায়ারি প্রাইম মিনিস্টার আপনি একটা কথা মাথায় রাখবেন, আপনি হিটলারি কায়দায় গায়ের জোরে মিথ্যে কথা বলছেন। আপনাকে আর প্রধানমন্ত্রী বলে ডাকব না, আপনি এক্সপায়ারি প্রধানমন্ত্রী”।

মমতা বলেন, “নোটবন্দির নামে মোদী জনগণের টাকা লুঠ করেছেন। সেই টাকায় সারা দেশে মিটিং করে বেড়াচ্ছেন। কোনো দিনও শুনেছেন হ্যাঙার দিয়ে জনসভা হচ্ছে। লুঠের কোটি কোটি টাকা এ ভাবেই খরচ হচ্ছে। একটা লোক নিজেকে কী ভাবে, ভগবান জানেন! নিজের প্রচার করতে নমো টিভি খুলে দিয়েছে। নিজের নামে সিনেমাও হচ্ছে। আসলে চোরের মায়ের বড়ো গলা। শূন্য কলসি বেশি বাজে”।

রাজ্য থেকে বিজেপির ২৩ আসন জয়ের চ্যালেঞ্জকে সামনে রেখে মমতার দাবি, বাংলা থেকে বিজেপি একটা আসন পেয়ে দেখাক। যাঁদের বিরুদ্ধে মামলা চলছে, তাঁদেরই প্রার্থী করেছে বিজেপি। মোদী ফ্যাসিস্ট, তাঁকে কেউ ভোট দেবেন না। বিজেপি জিতলে দেশে গণতন্ত্র বলে কিছুই থাকবে না। সব জবরদখল হয়ে যাবে।

Post a Comment

0 Comments