ads

কোচবিহারের পুলিশ সুপারকে দেখে নেওয়ার ‘হুমকি’ দিলেন মুকুল রায় | UBG NEWS



UBG NEWS, কোচবিহার : রবিবার কোচবিহারের রাসমেলা ময়দানের জনসভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভাতেই হাজির বিজেপি নেতা মুকুল রায়। জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর উপস্থিতিতেই কোচবিহারের পুলিশ সুপার অভিষেক গুপ্তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মুকুলবাবু।

মুকুল বাবুকে বলতে শোনা যায়, “প্রধানমন্ত্রীকে সামনে রেখে বলতে চাই, এই জেলার রিটার্নিং অফিসার কৌশিকবাবু এবং এই জেলার পুলিশ সুপার অভিষেক গুপ্তা। আপনারা পারলে আপনাদের গায়ের উর্দিটাকে খুলে ফেলে দিন। এই সভা করার জন্য যে নোংরামি করলেন, সেই নোংরামি কিন্তু মনে রাখব।” এর পরই একেবারে ‘হুমকি’র সুরে মুকুল রায় বলেন, “অভিষেক গুপ্তা, আমিও ১০ বছর রাজনীতিতে থাকব। তুমি কত বড়ো এসপি আমরা দেখব!”

উল্লেখ্য, কোচবিহারের রাসমেলা ময়দানে একই দিনে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর সভা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। এমন পরিস্থিতি তৈরি হয় যাতে প্রধানমন্ত্রীর সভা বাতিল হতে পারে বলেও গুঞ্জনের সৃষ্টি হয়। অভিযোগ ওঠে, তৃণমূল মাঠ দখল করে মঞ্চ বাঁধার কাজ শুরু করেছে। পরে অবশ্য বিজেপিও মঞ্চ তৈরি করে। ফলে শেষমেশ প্রায় নির্বিঘ্নেই হয় দু’টি সভা। কিন্তু বিজেপির সভা থেকে মুকুলবাবুর দেওয়া ‘হুমকি’ নিয়েই নতুন করে তৈরি হল রাজনৈতিক চাপান-উতোর।

দেখুন ভিডিও 👇


https://youtu.be/x9wLYBIE0nQ

Post a Comment

0 Comments