ads

“সকালে নাথুরাম, বিকেলে জয় শ্রীরাম”, বিস্ফোরক অভিষেক | UBG NEWS



UBG NEWS, ওয়েব ডেস্ক : শনিবার এ বারের লোকসভা ভোটে পুরুলিয়ার তৃণমূল প্রার্থী মৃগাঙ্ক মাহাতোর সমর্থনে রঘুনাথপুরের পাড়া বিধানসভার গুড়গুড়িয়া ময়দানে আয়োজিত জনসভায় বক্তব্য রাখলেন ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এ দিনের জনসভায় বক্তব্য রাখতে এসে সাংসদ তথা রাজ্য যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রথমেই বিজেপিকে তোপ দেগে বলেন, “সকালে নাথুরাম, বিকেলে জয় শ্রী রাম, তোমাদের সাথে ইডি আর সিবিআই, আমাদের দিদির সাথে সারা দেশ”।

এভাবেই বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্যে সভার সূচনা করেন তিনি । তিনি বলেন, “আজকের লড়াই শুধুমাত্র ব্যক্তি নির্বাচনের লড়াই নয়, আজকের লড়াই অগ্নিকন্যা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাম্প্রদায়িক মোদীর বিরুদ্ধে লড়াই। আমার ধর্ম আমি বাড়িতে পালন করব, মানুষের জন্য আমার একটাই ধর্ম, তা হল মানবধর্ম”।

পুরুলিয়ার সভায় তাঁর ভাষণের সিংহভাগ জুড়ে ছিল কেন্দ্রের বিজেপি সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে কড়া সমালোচনা। তিনি বলেন, “মোদীর সরকার গরিবের জন্য ১৮ শতাংশ জিএসটি বসায়, ধনীদের জন্য ৩ শতাংশ জিএসটি বসায়। মমতা কখনোই গরিবের ওপর কর চাপাননি, তিনি উপকার করেছেন গরিবদের। যোগী, মোদীরা গো-প্রেমী তাই গোরুদের উপর খরচ করে বেশি টাকা, কিন্তু মমতা সরকার মানুষকে ভালোবাসে, তাই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। এরা যত হেরেছে তত দ্রব্যের দাম বেড়েছে। সিপিএমের আমলে নেতারা জঙ্গলমহলে এসে সভা করেননি, কিন্তু মমতাময়ী মমতা জঙ্গলমহলে প্রথমেই সভা করতে এসেছেন, তাই তৃণমূলের পুরুলিয়ার সাংসদ মৃগাঙ্ককেই ভোট দিন, আর কারো কথা শুনবেন না”।

এ দিনের অনুষ্ঠানে অভিষেক ছাড়াও উপস্থিত ছিলেন, পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের মন্ত্রী শান্তিরাম মাহাতো, অনগ্রসর কল্যাণ দফতরের মন্ত্রী সন্ধ্যারানি টুডু-সহ রঘুনাথপুরের বিধায়ক পূর্ণচন্দ্র বাউরি, পুরুলিয়া জেলা পরিষদের সদস্য সৌমেন বেলথরিয়া ও অন্যান্য জেলা নেতৃত্ব ।

Post a Comment

0 Comments