ads

ছত্তিশগড়ের মাও হানায় বিজেপি বিধায়ক সহ মৃত ৫, ঘটনায় শোক জ্ঞাপন মোদীর | UBG NEWS



UBG NEWS, ওয়েব ডেস্ক : ছত্তিশগড়ের দন্তেওয়ারা জেলায় বিজেপি বিধায়কের কনভয়ে হামলা, ৫ জনের প্রাণহানীর আশঙ্কা । সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে ছত্তিশগড়ের বিজেপি বিধায়ক ভীমা মাণ্ডবীও গাড়ির মধ্যে ছিলেন।

হামলার পর থেকেই তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না। ইতিমধ্যেই তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকের মৃত্যু নিশ্চিত হয়েছে। তাছাড়া দুপক্ষের মধ্যে গুলির লড়াই এখনও চলছে বলে জানা গিয়েছে। প্রচার করার সময় বিধায়কের গাড়িতে হামলা চলে।


ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছে মাও হানায় যাঁদের প্রাণ গিয়েছে তাঁদের আত্মার শান্তি কামনা করি। ভীমা মান্ডবী বিজেপির একজন দক্ষ কর্মী ছিলেন। তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাই।

ঘটনাস্থল থেকে আসা ছবি দেখে মনে হচ্ছে হামলার সময় বিস্ফোরণও ঘটিয়েছে মাওবাদীরা। হামলায় মৃতদের মধ্যে প্রায় সকলেই বিধায়কের দেহরক্ষী বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, আগামী ১১ এপ্রিল থেকে অন্যান্য রাজ্যের মতো ছত্তিশগড়েও হবে ভোট গ্রহণ। সেখানে প্রথম দফা ভোট হওয়ার কথা রয়েছে মাওবাদী অধ্যুষিত বস্তার আসনে। তার আগে এই ধরণের ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছে ছত্তিশগড়।

Post a Comment

0 Comments