ads

কেন্দ্রীয় সরকারের Y ক্যাটাগুড়ি সুরক্ষা নিয়ে দীর্ঘ আড়াই মাস পরে বাড়ি ফিরলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : দীর্ঘ আড়াই মাস পরে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা নিয়ে অবশেষে নিজের বাড়িতে প্রবেশ করলো কোচবিহার জেলার অন্যতম বিতর্কিত রাজনৈতিক চরিত্র নিশীথ প্রামানিক। প্রায় আড়াই মাস আগে তৃণমূল কংগ্রেস থেকে বহিষ্কার করা হয় সম্পাদকের দায়িত্ব প্রাপ্ত নিশীথকে, তারপর থেকেই কোচবিহার, কলকাতা এবং দিল্লিতে এক প্রকার গা ঢাকা দিয়ে ছিল নিশীথ। অবশেষে বিজেপিতে যোগদান করে লোকসভা নির্বাচনের প্রার্থী পদ নিয়ে কোচবিহারে প্রবেশ করে ২২ শে মার্চ। কিন্তু তার পরেও নিজের বাড়ি ভেটাগুড়ি তে তার আশা হয়ে ওঠেনি। বুধবার তাই নিজের বাড়িতে ফিরলেন নিশীথ প্রামাণিক। তাকে বরণ করে নেন তার মা।
এদিন তার সাথে তার বাড়িতে আসেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। গোটা এলাকা উৎসব মুখরিত হয়ে ওঠে, আজ কোনো রাজনৈতিক দিক থেকে নয় গোটা এলাকার মানুষ তাদের এলাকার ছেলেটিকে দেখতে আসে। কেউ কাকা কেউ জ্যাঠা কেউবা কাকি, ছোট থেকে এনাদের সাথে থেকেই মানুষ হয়েছে বিট্টু। তাই আজ বিট্টু কে দেখতেই গোটা গ্রামের ভিড় উপচে পড়ে। যদিও বা সুরক্ষা ব্যবস্থার করা করির জন্য তার কাছে ভিড়তে বেশ সমস্যা হচ্ছিল আত্মীয়দের।

Post a Comment

0 Comments