ads

নিশীথ প্রামাণিক বিজেপিতে যোগ দিতেই নির্দলদের দলে ফেরাতে শুরু করল তৃণমূল | UBG NEWS

UBG NEWS, দিনহাটা : বিজেপি তে যোগ দিয়েছে তৃণমূলের বহিষ্কৃত যুব নেতা নিশীথ প্রামানিক, তার পর থেকেই তড়িঘড়ি নির্দল প্রার্থীদের দলে ফেরাতে উদ্যোগ নিলো তৃণমূল কংগ্রেস।

শনিবার দিনহাটা এক নং ব্লকের বড় আটিয়াবাড়ী ১ গ্রাম পঞ্চায়েতের চারজন নির্দল সদস্য সায়েদ হোসেন, জাহানারা বিবি, আকলিমা বিবি, ও এনামুল হক সহ দিনহাটা ১ নং পঞ্চায়েত সমিতির সদস্যা নুরবানু খাতুনকে দলে ফিরিয়ে নেয় তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত, প্রায় মাসখানেক আগে এই নির্দল সদস্য ও সদস্যরা তৃণমূলে ফিরে যাওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন। কিন্তু দল তাদের পুনরায় ফিরিয়ে নিতে গড়িমসি শুরু করেছিল। কিন্তু তৃণমূলের বহিস্কৃত যুবনেতা নিশীথ প্রামানিক বিজেপিতে যোগদান করার পরেই এইসব নির্দল সদস্যদের তড়িঘড়ি দলে ফিরিয়ে নেওয়ার উদ্যোগ নেয় তৃণমূল কংগ্রেস।

উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনে দিনহাটা ১ নং ব্লক এ তৃণমূলের মাদার ও যুব গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্ব চরম আকার নেয়। যুব গোষ্ঠীর প্রার্থীরা তৃণমূলের দলীয় প্রতীক না পেয়ে তারা নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। যুব গোষ্ঠীর নেতৃত্বে ছিলেন তৃণমূলের যুব নেতা নিশীথ প্রামানিক। পঞ্চায়েত নির্বাচনে ব্লকের সিংহ ভাগ আসনই নির্দল দখল করে। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, এই গোষ্ঠীদ্বন্দ্ব বাগে আনতেই যুবনেতা নিশীথ প্রামানিক কে বহিষ্কার করে তৃণমূল কংগ্রেস।

Post a Comment

0 Comments