ads

ভোটের মুখে ফের অস্ত্র উদ্ধার কোচবিহারে | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : ভোটের আগে ফের বড় সরো সাফল্য পেল কোচবিহার জেলা পুলিশ। গত কয়েক মাস ধরে বেআইনি অস্ত্রের বিরুদ্ধে লাগাতার অভিযান চালাচ্ছে জেলা পুলিশ। 

আজ ফালাকাটা থেকে কোচবিহারে অস্ত্র নিয়ে আসার পথে এক যুবককে গ্রেফতার করল ঘোকসাডাঙা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত ওই যুবকের নাম রাহুল হক(২৫), বাড়ি কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারি এলাকায়।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ধৃত ওই যুবক ফালাকাটা থেকে কোচবিহারের দিকে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই নিউ চ্যাংরাবান্ধা মোড়ে দাঁড়িয়ে ছিল ঘোকসাডাঙা থানার ওসি রাহুল তালুকদার সহ একটি পুলিশের টিম। সেখানেই তাকে আটক করে তল্লাশি চালিয়ে গুলি সহ একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। এরপর পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা জানান, “গোপন সূত্রে খবর মেলে এক যুবক আগ্নেয়াস্ত্র নিয়ে কোচবিহারের দিকে যাচ্ছে। ঘোকসাডাঙ্গা থানার ওসি রাহুল তালুকদার এর নেতৃতে একটি দল তাকে আটক করে তল্লাশি চালিয়ে একটি আমেরিকান ৭.৫৬ এম এম পিস্তল, একটি গুলি ও একটি মোটর বাইক উদ্ধার করেছে। ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।” ওই যুবক কোথা থেকে ওই অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রটি পেল ও সেটি সে কোথায় নিয়ে যাচ্ছিল, ধৃত ওই যুবকের সাথে কোন অস্ত্র কারবারিদের যোগ আছে কিনা তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।


জেলা পুলিশ সুপার আরও জানান, সামনে লোকসভা ভোট। ভোটে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য তৈরি রয়েছে কোচবিহার জেলা পুলিশ। কোচবিহার জেলার বিভিন্ন জায়গায় নাকা চেকিং এর সংখ্যা বাড়ানো হয়েছে এবং নাকা চেকিং গুলিতে জোরকদমে তল্লাশি চালাচ্ছে জেলা পুলিশ। এছাড়াও পুলিশের পক্ষ থেকে বেআইনি আগ্নেয়াস্ত্রের বিরুদ্ধে বিশেষ অভিযান চালানো হচ্ছে। গতকাল রাতেও বিশেষ অভিযান চালিয়ে কোচবিহার জেলা পুলিশ আগ্নেয়াস্ত্র সহ দুজনকে গ্রেফতার করেছে। 

তিনি বলেন, গত কয়েক মাসে আমরা কোচবিহার জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছি। বেআইনি আগ্নেয়াস্ত্রের বিরুদ্ধে কোচবিহার পুলিশের এই অভিযান লাগাতার চলবে বলে তিনি জানান।

Post a Comment