ads

নিশীথ কে দাগি আসামি বলে দাবি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর, পাল্টা তোপ দাগলেন নিশীথ – প্রমান দেখিয়ে আমায় গ্রেফতার করুক পুলিশ | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : বিজেপি প্রার্থী নিশীথ প্রমানিকের বিরুদ্ধে ৩ দিন আগেই নির্বাচন কমিশনের কছে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন জেলা তৃনমূল সভাপতি রবীন্দ্র নাথ ঘোষ। বৃহস্পতিবার তিনি মন্তব্য করেন - নিশীথের মতো দাগী আসামি কে নির্বাচনের আগে কোনো ভাবেই প্রকাশ্যে ঘূরতে দেওয়া উচিৎ নয়। অবিলম্বে তাকে গ্রেফতারের দাবিও জানিয়েছেন তিনি। পালটা রবী ঘোষ কে চ্যালেঞ্জ করে নিশীথ প্রামানিক বলেন – পুলিশ প্রমান নিয়ে এসে আমাকে গ্রেফতার করুক, সব মিথ্যা মামলা। আর আমি চাই পুলিশ আমাকে গ্রেফতার করুক। তার পরে জমবে নির্বাচন। নিশীথ আরও মন্তব্য করেন – রবি বাবু নিজের প্রচারে জোর দিক, আমার নিন্দা করতে গিয়ে তিনি আমারই প্রচার করে চলেছেন। আমার প্রচার আমি বুঝে নেবো।

শেষ দিন মনোনয়ন জমা করেন নিশীথ প্রামানিক। তার নিজের দেওয়া মুচেলেখাতে ১১টি ফৌজদারি মামলার উল্লেখ আছে। তার পর থেকেই শাসক দল নিশীথের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়। কিন্তু নিশীথের বিরুদ্ধে থাকা সমস্ত অভিযোগেরই তদন্ত চলছে, তাই তিনি আপরাধী নন। সেই কারনে তার প্রার্থী আবেদন বাতিল হয় নি।

তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের দাবি, বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক তাঁর হলফনামায় ১১ টি মামলার উল্লেখ করেছেন। এরমধ্যে দুটি মামলায় এখনও পুলিশের খাতায় পলাতক দেখানো রয়েছে। তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন কিনা,সেটাও উল্লেখ নেই হলফনামায়। রবি বাবুর কথায়,“যদি হলফনামায় তথ্য ঠিক মত দেওয়া না হয়,তাহলে ব্যবস্থা নিক নির্বাচন কমিশন। আর যদি জামিন নেওয়া না থাকে, তাহলে গ্রেপ্তার করা হোক তাঁকে।” 

তৃণমূলে থেকে রবীন্দ্রনাথ ঘোষের বিরুদ্ধে লড়াই করেছেন। বিজেপি তে এসেও তার বিরুদ্ধে লড়াই করছেন। আর সেই কারণেই নিশীথ প্রামাণিককে কোচবিহার কেন্দ্রে প্রার্থী করেছে বিজেপি – বলেন দিলীপ ঘোষ। দিলীপ বাবুর বক্তব্যের উত্তর দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “দম থাকে কোচবিহারে যাকে প্রার্থী করেছেন, তাঁকে জিতিয়ে দেখাক। আর নিজে জিতে দেখাক দেখি। তারপর দেখবো।

”তৃণমূল থেকে বহিষ্কৃত নিশীথ প্রামাণিককে প্রার্থী করায় কোচবিহারে প্রকাশ্যে বিজেপির নেতা কর্মীরা বিরোধিতা করে। শেষ পর্যন্ত রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের চাপে বিরোধ আপাতত মিটে গিয়েছে। মঙ্গলবার থেকে প্রচারেও নামতে দেখা গিয়েছে বিজেপিকে। কিন্তু কর্মী সমর্থকদের মন থেকে পুরোপুরি ক্ষোভ মেটাতেই নিশীথকে প্রার্থী করার কারণ দিলীপ ঘোষ তুলে ধরতে বাধ্য হলেন বলেই রাজনৈতিক মহল মনে করছে।

Post a Comment

0 Comments