ads

ভোটের মুখে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল, আহত পাঁচ | UBG NEWS

UBG NEWS, বর্ধমান: ভোটের মুখে ফের প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠী কোন্দল৷ দেওয়াল লিখে বাড়ি ফেরার পথে তৃণমূলের পাঁচ কর্মী আক্রান্ত হওয়ার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল বর্ধমানের ১৬ নম্বর ওয়ার্ডের মীরছোবা এলাকা। স্থানীয় তৃণমূল নেতা নাড়ু ভগতের অনুগামীদের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠছে। এই ঘটনায় জখম হয়েছেন ৫ জন তৃণমূল কংগ্রেস কর্মী। এদের মধ্যে শেখ ইনসান, মুন্না শর্মা ও বাবিন দাসের আঘাত গুরুতর। আহত তিনজনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার মধ্যে একজনকে কলকাতার এক সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৬ নম্বর ওয়ার্ডে ২০১৩ সাল থেকে নাড়ু ভগত এবং রাসবিহারী হালদার দুটি গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছে। যদিও বর্ধমান শহর ছাত্র পরিষদের সভাপতি রাস বিহারী হালদার অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, এটা দলের কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নয়। কোনও দুস্কৃতীর দল কর্মীদের ওপর হামলা চালিয়েছে।

অপরদিকে আহত মুন্না শর্মা জানান, তৃণমূলেরই আর এক গোষ্ঠী তাদেরকে দাঁড় করিয়ে রড লাঠি বাঁশ দিয়ে আঘাত করেছে।

এ ব্যাপারে নাড়ু ভগতের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি। আহতদের পক্ষ থেকে বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ভোটের মুখে খোদ তৃণমূলের এই গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমান শহরে।

Post a Comment