ads

মেয়ের বিয়ের কার্ডে মোদীকে ভোট দেওয়ার আবেদন জানালেন এক বাবা | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : মেয়ের বিয়েতে অতিথিদের আমন্ত্রণ পত্রে জানানো হল নরেন্দ্র মোদীকে ভোট দেওয়ার আবেদন। শুনতে অবাক লাগলেও ঘটনা সত্যি। ঘটনাটি ঘটেছে বিহারে।

জানা গিয়েছে, অশোক সিনহা নামে এক ব্যক্তি নিজের মেয়ের বিয়েতে অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছেন। আমন্ত্রণের সঙ্গে সঙ্গে লোকসভা নির্বাচনে যাতে নরেন্দ্র মোদীকে ভোট দেওয়া হয় তার জন্য আবেদন জানান তিনি। অশোক সিনহার ছোট মেয়ে শালোনি কুমারের বিয়ে ব্রজেশ কুমারের সঙ্গে হতে চলেছে আগামী ১২ মার্চ সিয়ান জেলায়।


আমন্ত্রণ পত্রে লেখা ছিল, আমার মেয়েকে আপনারা আশীর্বাদ করুন এবং ২০১৯-এর লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে ভোট দিন। সর্বভারতীয় সংবাদপত্রকে ফোনে দেওয়া একটি সাক্ষাৎকারে অশোকবাবু জানান, এই আবেদনের পেছনে একটি মাত্র কারণ হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি দেশকে ক্রমাগত এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশে উন্নতি পথে এগোচ্ছে।

অশোক সিনহা আরও বলেন, দুই দশকেরও বেশি সময় ধরে তেলের কারখানায় কাজ করছি। এর আগে কেউ আমাদের সম্মান দিত না। কিন্তু মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকে পরিস্থিতি সম্পূর্ণ বদলে যায়। আমাদেরকে সম্মান দেওয়া হয়। এক ঘর করে রাখা হয়না। সবার সঙ্গে বসে খাই, আর অন্যায় সহ্য করতে হয়না। আমাদের প্রতি লোকের মনোভাব বদলেছে। আগে কেউ আমাদের সঙ্গে বসতে চাইত না, কিন্তু এখন তা আর হয়না। সবাইকে সমান চোখে দেখা হয় বলে জানান তিনি।অশোক সিনহা আরও বলেন, দুই দশকেরও বেশি সময় ধরে তেলের কারখানায় কাজ করছি। এর আগে কেউ আমাদের সম্মান দিত না। কিন্তু মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকে পরিস্থিতি সম্পূর্ণ বদলে যায়। আমাদেরকে সম্মান দেওয়া হয়। এক ঘর করে রাখা হয়না। সবার সঙ্গে বসে খাই, আর অন্যায় সহ্য করতে হয়না। আমাদের প্রতি লোকের মনোভাব বদলেছে। আগে কেউ আমাদের সঙ্গে বসতে চাইত না, কিন্তু এখন তা আর হয়না। সবাইকে সমান চোখে দেখা হয় বলে জানান তিনি।


**প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন

Post a Comment