ads

কংগ্রেস ও তৃনমূল কংগ্রেসের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক কংগ্রেস কর্মী, সড়ক অবরোধ করে বিক্ষোভ কংগ্রেস কর্মীদের | UBG NEWS

UBG NEWS, ইসলামপুর : চোপড়ার লক্ষীপুরে কংগ্রেস ও তৃনমূল কংগ্রেসের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক কংগ্রেস কর্মীর। মৃত কংগ্রেস কর্মীর নাম সাহিদ আলম।

জানা গিয়েছে, গতকাল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লক্ষীপুর গ্রামপঞ্চায়েতের ডাঙাপাড়া গ্রামে কংগ্রেস ও তৃনমূল কংগ্রেসের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক পথচারীসহ আহত হয়েছিলেন এলাকার কংগ্রেস কর্মী সাহিদ আলম। চোপড়ার দলুয়া স্বাস্থ্যকেন্দ্র থেকে আশঙ্কাজনক অবস্থায় সাহিদ আলমকে ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। পরে অবস্থার আরও অবনতি হলে তাকে শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ ভোররাতে সেখানেই মৃত্যু হয় কংগ্রেস কর্মী সাহিদ আলমের।


আজ দলীয় কর্মীর মৃত্যুর ঘটনার প্রতিবাদে চোপড়ার লক্ষীপুরে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় কংগ্রেস কর্মীরা। এই ঘটনায় উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনাস্থলে রয়েছে চোপড়া থানার বিশাল পুলিশ বাহিনী। যদিও গতকালের ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Post a Comment