ads

তৃণমূল কংগ্রেস প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী-র সমর্থনে নির্বাচনী জনসভা দিনহাটায় | UBG NEWS

UBG NEWS, দিনহাটা : দিনহাটার পেটলা ১নং ব্লকের তৃণমূল কংগ্রেসের ডাকে দিনহাটার পেটলা হাই স্কুলের মাঠে আসন্ন লোকসভা নির্বাচনে কোচবিহার ১ নং তপশিলি লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী-র সমর্থনে বিরাট নির্বাচনী জনসভা আয়োজিত হয়।


এই জনসভায় বক্তব্য রাখেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। উপস্থিত ছিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ, সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশ বসুনিয়া ও জেলা পরিষদের সদস্য নুর আলম হোসেন সহ তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতা ও নেত্রী বৃন্দ।

এদিনের এই জনসভা থেকে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানানো হয়। তার সাথে রাজ্যে কোনোভাবেই যাতে বিজেপি ভোটে জিততে না পারে সেই বিষয়ে কর্মী সমর্থক দের নির্বাচনী প্রচারের কথা বলা হয়।


তৃণমূল কংগ্রেসের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী বলেন, এলাকার মানুষ জানেন চেনেন কাদের সংগঠন বেশি ও কে উন্নয়ন করতে পারবে।তিনি আরও বলেন কোচবিহারের মানুষের প্রতি তার আস্থা ও বিশ্বাস আছে। পাশাপাশি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এবং নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারা রাজ্য এবং উত্তরবঙ্গের উন্নয়নের কথাও বলেন তিনি।

Post a Comment