ads

২৪ ঘণ্টার মধ্যেই বিজেপি ছাড়লেন দলের তিন প্রথমসারির নেতা | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টার মধ্যে বিজেপি ছাড়লেন দলের তিন প্রথমসারির নেতা। বিজেপি ছেড়ে সমাজবাদী পার্টিতে যোগদান করলেন এলাহাবাদের সাংসদ শ্যামচরণ গুপ্তা। গত শুক্রবার সন্ধ্যায় দল ছেড়েছেন রাজস্থানের প্রবীণ নেতা দেবী সিং ভাটি। শনিবার দলে একাধিক অনিয়মের অভিযোগ তুলে বিজেপি ছাড়লেন অসমের তেজপুরের সাংসদ রামপ্রসাদ শর্মা।

ফেসবুকে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন রামপ্রসাদ। দলে ‘নতুন অনুপ্রবেশকারীদের আধিপত্য’-র জেরে পুরনো নেতা-কর্মীদের প্রতি বিজেপির অবহেলা এবং উদাসীনতার অভিযোগ তুলেছেন তিনি।

রামপ্রসাদ বলেন, তিনি বিজেপির প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করছেন। ২৯ বছর ধরে বিজেপির সদস্যপদে থাকার পাশাপাশি গত ১৫ বছর তিনি যুক্ত ছিলেন আরএসএস এবং বিশ্বহিন্দু পরিষদে।

পদত্যাগের কথা জানানোর জন্য একটি ফেসবুক পোস্টে রামপ্রসাদ বলেন, “আমি আজ বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করছি। প্রকৃত অর্থে আমি পুরনো কর্মীদের প্রতি দলের অবহেলা এবং উদাসীনতা দেখে আন্তরিক ভাবে কষ্ট পেয়েছি। দলে ‘নতুন অনুপ্রবেশকারীদের আধিপত্য’-র কারণেই এ ধরনের অনিয়ম ঘটে চলেছে”।


সূত্রের খবর, অসমের ১৪টি লোকসভা কেন্দ্রের প্রার্থী তালিকা ইতিমধ্যেই দিল্লিতে পাঠানো হয়েছে। সেখানে সম্ভবত সপ্তদশ লোকসভা নির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রতিদ্বন্দ্বিতাকারীদের তালিকায় নাম নেই রামপ্রসাদের। তবে অসমে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার কথা রয়েছে এ দিনই।

রামপ্রসাদ নিজেও জানিয়েছেন, “দলের একজন দীর্ঘদিনের কর্মী এবং বর্তমান সাংসদ হিসাবে এ বারের প্রার্থী তালিকায় নিজের নাম থাকায় আমি চরম ভাবে অপমানিত হয়েছি”।

Post a Comment