ads

নাকা চেকিং এ গাঁজা ও পিস্তল সহ কোচবিহারের অসম- বাংলা সীমান্ত থেকে গ্রেফতার ২ | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : লোকসভা ভোটের আগে ফের বড়োসড়ো সাফল্য পেল কোচবিহার জেলা পুলিশ। গত কয়েক মাস ধরে বেআইনি অস্ত্রের বিরুদ্ধে লাগাতার অভিযান চালাচ্ছে জেলা পুলিশ। জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ইতিমধ্যেই অনেক আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। 

রবিবার দুপুরে বক্সিরহাট থানার অন্তর্গত কাশিয়াবাড়ি নাকা পয়েন্টে গাড়ি আটকে চেকিং করার সময় মেঘালয় নম্বরের একটি গাড়ী থেকে বিপুল পরিমাণ গাঁজা ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে কোচবিহার জেলা পুলিশ। ঘটনায় দুজনকে গ্রেফতার করে পুলিশ।

 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় ধৃত ওই দুজনের নাম বাবলু কুমার(২০), তাঁর বাড়ি বিহারের নয়াতোলা এলাকায় এবং রবি কুমার (২০), বাড়ি বিহারের সাহাদুলপুর এলাকায় বলে জানা গেছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে ধৃত দের কাছ থেকে ১০ প্যাকেট গাঁজা, একটি ১ এম এম বন্দুক ও ২ রাউন্ড গুলিসহ টয়োটা কোম্পানির একটি গাড়িও আটক করেছে পুলিশ। ধৃতদের সঙ্গে গাঁজা পাচার চক্রে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

কোচবিহার জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা জানান, আজ দুপুরে বক্সীরহাট থানার অন্তর্গত কাশিয়াবাড়ী নাকা পয়েন্টে পুলিশ একটি গাড়িকে আটক করে, তল্লাশি চালিয়ে সেই গাড়ি থেকে আগ্নেয়াস্ত্র এবং গাঁজার প্যাকেট উদ্ধার করে পুলিশ । ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। 
তিনি আরো বলেন, গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তি বাবলু কুমার ও রবি কুমার বিহারের বাসিন্দা। রবি কুমার এর কাছ থেকে একটি ১ এম এম পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। এছাড়াও তাদের কাছ থেকে ১০ প্যাকেট গাঁজা উদ্ধার হয়েছে, যার আনুমানিক ওজন ৫৫ কেজির কাছাকাছি । দুজনের বিরুদ্ধে বেআইনি অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করেছে কোচবিহার জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার আরও জানান, সামনেই লোকসভা ভোট। ভোটে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য তৈরি রয়েছে জেলা পুলিশ। কোচবিহার জেলার বিভিন্ন জায়গায় নাকা চেকিং এর সংখ্যা বাড়ানো হয়েছে এবং নাকা চেকিং গুলিতে জোরকদমে তল্লাশি চালাচ্ছে কোচবিহার জেলা পুলিশ। 

তিনি বলেন, গত কয়েক মাসে আমরা কোচবিহার জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র এবং গাঁজা উদ্ধার করেছি। বেআইনি আগ্নেয়াস্ত্র এবং গাঁজার বিরুদ্ধে কোচবিহার পুলিশের এই অভিযান লাগাতার চলবে বলে তিনি জানান।

Post a Comment