ads

তৃণমূল প্রার্থী দুই লক্ষের বেশি ভোট পেলে রাজনীতি ছেড়ে দেবো, চ্যালেঞ্জ ছুড়লেন নিশীথ প্রামাণিক | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : লোকসভা নির্বাচনে কোচবিহার কেন্দ্রে তৃণমূল প্রার্থী দুই লক্ষের বেশি ভোট পেলে রাজনীতি ছেড়ে দেবো। সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এমনটাই জানালেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক।

রাজ্যে এবার ৪২টি লোকসভা কেন্দ্রে ভোট হবে ৭ দফায়। প্রথম দফার ভোটে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল সোমবার। তাই এদিনই যে বিজেপি প্রার্থীকে মনোনয়ন জমা দিতে হবে সেটা সকলের কাছেই পরিস্কার ছিল। আর সাধারন মানুষ আগ্রহী ছিল নিশীথ কিভাবে এদিন মনোনয়ন জমা দিতে হাজির হয় তা নিয়ে। সেই জল্পনার অবসান ঘটিয়ে সোমবার সকালেই কয়েক হাজার কর্মী-সমর্থক নিয়ে ঢাক ঢোল পিটিয়ে মদনমোহন বাড়িতে আসেন নিশীথ। ভিড়ের চাপে মদনমোহন বাড়ি যেন অবরুদ্ধ হয়ে পড়ে। একটা সময় মদনমোহন মন্দিরের গেট বন্ধও করে দেওয়া হয়। এরপর কোচবিহারের রাজাদের আরাধ্য দেবতা মদনমোহনকে পূজো দিয়ে কোচবিহার জেলা শাসকের অফিসে হাজির হন নিশীথ। সেখানে কোচবিহার লোকসভা কেন্দ্রের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

তৃণমূল যুবতে থাকাকালীনই নিশীথের বেশ জনপ্রিয়তা ছিল দলের কর্মী সমর্থকদের মধ্যে। যেখানেই তিনি প্রচার, অনুষ্ঠান কিংবা পুজোর উদ্বোধনে যেতেন তার সঙ্গে থাকত বিশাল গাড়ির কনভয়, হাজার হাজার কর্মী-সমর্থক অনুগামী। অনেকটা যেন দক্ষিন ভারতের নায়কের স্টাইলে ছিল তার চলাফেরা। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পরও তার সেই জনপ্রিয়তায় যে বিন্দুমাত্র ভাটা পড়েনি সেটা বেশ বোঝা গেল এদিন।

এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের নিশীথ বাবু জানান, ‘তৃণমূল যদি কোচবিহার লোকসভা কেন্দ্রে দু’লক্ষের বেশি ভোট পায় তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব।’


প্রসঙ্গত, কিছুদিন আগেই তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছিল যে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক নাকি একজন স্মাগলার ও সমাজবিরোধী। তৃণমূলের এই অভিযোগ প্রসঙ্গে নিশীথ প্রামাণিক জানান, ‘শাসক দলের যে সমস্ত নেতাদের সম্পত্তির গত কয়েক বছরে ২০০ গুণ বেড়েছে সেই সমস্ত নেতারা কে কি বললো তা নিয়ে কোন মন্তব্য করতে চাই না। অনেক আগে থেকেই বিজেপি কর্মীরা ভোটের প্রচারে নেমেছে। কাজেই আমার জয় নিশ্চিত।’

Post a Comment

0 Comments