ads

মিমি চক্রবর্তীর বিরুদ্ধে সেলেব প্রার্থী দিচ্ছে বিজেপি! | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : এ বারের লোকসভা ভোটে রাজ্যে বিজেপির প্রার্থী হচ্ছেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল?

শুক্রবার খোদ তাঁর মন্তব্যেই জল্পনা তুঙ্গে। এ দিন অগ্নিমিত্রা এবিপি আনন্দের কাছে বলেন, “আমি সামাজিক কাজের সঙ্গে যুক্ত রয়েছি। ফলে রাজনীতিতে এলে আরও বৃহৎ ভাবে কিছু করতে পারব। বিজেপি নেতৃত্বের সঙ্গেও এ ব্যাপারে আলোচনা চলছে”। কোন কেন্দ্রে প্রার্থী হচ্ছেন তিনি?


অগ্নিমিত্রা বলেন, “সেটা এখনও স্থির হয়নি। তবে আমার নিজের এলাকা আসানসোলে প্রার্থী হওয়ার তেমন কোনো সম্ভাবনা নেই। কারণ সেখানে বাবুল সুপ্রিয় রয়েছেন। যদিও পুরো ব্যাপারটাই আলোচনা স্তরে রয়েছে”।

অন্য দিকে বিজেপি সূত্রে খবর, অগ্নিমিত্রাকে প্রার্থী করা হতে পারে দক্ষিণ কলকাতা থেকে। অথবা যাদবপুরে তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তীর বিরুদ্ধেও তাঁর নাম নিয়ে আলোচনা চলছে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও এ দিন সাংবাদিক বৈঠকে ইঙ্গিত দেন, যাদবপুর কেন্দ্রে প্রার্থী হওয়ার জন্য বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে দলের তরফে।

অগ্নিমিত্রাকে পদ্ম-প্রতীকে প্রার্থী করা নিয়েও বিজেপি শিবির দ্বিধাবিভক্ত। একাংশের মতে, এর আগেও এক তারকা বিজেপিতে যোগ দিয়েছিলেন। পরে ব্যক্তিগত আশা-আকাঙ্ক্ষা পূরণ না হওয়ায় তিনি দলের বিরুদ্ধে অহেতুক মন্তব্য করেছেন। এ ক্ষেত্রেও তেমনটা হবে কি না, খতিয়ে দেখতে হবে।


যদিও অগ্নিমিত্রা নিজেই যখন স্বীকার করছেন, বিজেপি নেতৃত্বের সঙ্গে তাঁর প্রার্থী হওয়া নিয়ে আলোচনা চলছে, তখন বিষয়টা মোটেই ঝেড়ে ফেলার মতো নয় বলেই রাজনৈতিক মহলের অভিমত।

Post a Comment