ads

পাহাড়ে এবার পদ্ম নয়, ফুটবে ঘাস-ফুল | UBG NEWS

UBG NEWS, শিলিগুড়ি : লোকসভা নির্বাচনের দিন ঘোষনা হতেই প্রচারে নেমে পড়েছে সব দল। যদিও ৪২টি আসনেই প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। রাজ্যের আর পাঁচটি আসনের মধ্যে দার্জিলিং লোকসভা কেন্দ্র সব থেকে বেশি গুরুত্বপূর্ণ সব রাজনৈতিক দলের কাছেই।


শনিবার জেলা তৃণমূল কংগ্রেস কার্য্যালয়ের বিধান ভবনে গোর্খা জনমুক্তি মোর্চার সাথে এক বৈঠকের আয়োজন করেন শিলিগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। এই বৈঠকে উপস্থিত ছিলেন জিটিএ চেয়ারম্যান বিনয় তামাং, রাজ্যসভার সাংসদ শান্ত ছেত্রী, তৃণমূল নেতা রঞ্জন সরকার সহ গোর্খা জনমুক্তি মোর্চা ও তৃণমূল কংগ্রেসের বহু নেতৃত্ব।

সম্মেলন চলাকালীন জিটিএ চেয়ারম্যান বিনয় তামাং বলেন এইবার লোকসভা নির্বাচনে পাহাড়ে পদ্ম ফুল ফুটবেনা, ঘাস ফুল ফুটবে।তিনি জানান গোর্খা জনমুক্তি মোর্চা সমর্থিত তৃণমূল কংগ্রেসের প্রার্থী অমর সিং রাই এবার এক লক্ষ পঞ্চাশ হাজারেরও বেশি ভোটে জয়ী হবেন। এই জয় কে সুনিশ্চিত করার জন্য পাহাড় সমতল ও ডুয়ার্সের সমস্ত নেপালি সম্প্রদায় এর মানুষ কে একত্রিত করার প্রয়াস করা হচ্ছে। আগামী ১৯ মার্চ দার্জিলিঙের গোর্খা স্টেডিয়ামে এক বিশাল কর্মীসভার আয়োজন করা হয়েছে। সেখানে মন্ত্রী অরূপ বিশ্বাস ও রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব উপস্থিত থাকবেন।


অন্যদিকে পর্যটন মন্ত্রী গৌতম দেব বলেন আর পেছনে তাকানো চলবেনা। পেছনে তাকানোর সময় আর নেই। তিনি বলেন আমাদের জেলা তে প্রস্তুতি জোর কদমে শুরু হয়ে গেছে। আগামী এক সপ্তাহের মধ্যে দেয়াল লিখন ও পোস্টারের কাজ সম্পূর্ণ করে ফেলতে হবে। এছাড়া দলের শীর্ষ নেতৃত্বদের অনুমতি নিয়ে কদিনের মধ্যেই বিগত ও আগামী দিনের রাজ্য সরকারের কাজের পরিসংখ্যান সম্মিলিত ইস্তেহার বের করা হবে। তিনি আরো জোর দিয়ে বলেন যে কোনো দ্বিতীয় বা তৃতীয় শক্তির সাথে লড়াই নয় লড়াই নিজেরা প্রথম শক্তি হিসেবেই করতে হবে। গৌতমবাবু আরও বলেন একাধিক হেভিওয়েট নেতা নেত্রী নির্বাচনী প্রচারকে সামনে রেখে উত্তরবঙ্গে আসবেন। সময় সুযোগ করে মুখ্যমন্ত্রীও আসবেন বলে তিনি জানান । জলপাইগুড়ি, দার্জিলিং সহ বিভিন্ন জেলায় নির্বাচনী প্রচার এর উদ্যেশ্যে শনিবার অরূপ বিশ্বাস আসবেন উত্তরবঙ্গে।অন্যদিকে, ২৪ তারিখ উত্তরবঙ্গে আসছেন শুভেন্দু অধিকারী। তবে গৌতম দেব পরিষ্কার জানিয়ে দিলেন যে আমরা হেভিওয়েট নেতৃত্বদের থেকেও বেশি জোর দেয়া হচ্ছে ছোটো ছোটো জনসভা ও বুথ লেভেলের নির্বাচনী প্রচারে।

Post a Comment