ads

দল বদলের খেলা কোচবিহারের রাজনীতিতে, বিজেপিতে যোগ দেওয়ার কয়েক ঘণ্টা পরেই ফের তৃনমূলে ফিরে গেলেন কর্মী সমর্থকরা | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : এ যেনো দল বদলের খেলা শুরু হয়েছে কোচবিহারের রাজনীতিতে। প্রথমে বামফ্রন্ট থেকে তৃণমূলে যোগ দিয়ে লোকসভা নির্বাচনের প্রার্থী হলেন পরেশ চন্দ্র অধিকারী। পরে বিজেপির প্রার্থী হলেন তৃণমূল থেকে বহিষ্কৃত নেতা নিশীথ প্রামাণিক। সব অতিক্রম করে এবার দলের কর্মী সমর্থকরাই মেতে উঠলো দল বদলের খেলায়।

জানা গিয়েছে, রবিবার দুপুরে কোচবিহার জেলা বিজেপির কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের হাত ধরে বিজেপিতে যোগদান করেন ওকড়াবাড়ী গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকশো তৃনমুল কর্মী সমর্থক। কয়েক ঘণ্টা ঘুরতে না ঘুরতেই সেই কর্মী সমর্থকরাই ফের শাসক দল তৃনমুল কংগ্রেসে নাম লেখালেন। এদিন ওকড়াবাড়ি এলাকায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপিতে যোগ দেওয়া সেই কর্মীরা ফের শাসক দলের ফিরে আসেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলেদেন তৃনমুল কংগ্রেসের দিনহাটা ১ নং ব্লক সভাপতি নুর আলম হোসেন।

Loading...
বিজেপি থেকে ফের তৃনমুল কংগ্রেসে ফিরে আসা কর্মী সমর্থকদের অভিযোগ, বিজেপি সাম্প্রদায়িক দল। এরা সব সময় মিথ্যা কথা বলে। এমনকি যখন বিজেপিতে যোগদান পর্ব অনুষ্ঠান হয় তখন সাংবাদিকদের তারা বলেন ২০০ জন তৃনমুল কর্মী বিজেপিতে যোগ দিয়েছে। কিন্তু আমরা মাত্র নয়জন বিজেপিতে যোগ দিয়েছিলাম। মিথ্যা প্রচার করেছে তারা এরজন্যে বিজেপি ছেড়ে ফের শাসক দল তৃনমুল কংগ্রেসে যোগদান করলাম বলে তারা জানান।

তৃনমুল কংগ্রেসের দিনহাটা ১ নং ব্লক সভাপতি নুর আলম হোসেন বলেন, গতকাল কেন্দ্রের শাসকদল বিজেপি মিথ্যে প্রলোভন দেখিয়ে তাঁদেরকে বিজেপিতে যোগদান করায়। বাড়িতে ফিরে এসে তারা বুঝতে পায় বিজেপি সাম্প্রদায়িক দল। সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের হাতকে শক্ত করার জন্যে রাতেই তারা তৃনমুল কংগ্রেসে যোগদান করে।

এদিকে এই বিষয় নিয়ে বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা বলেন, এই বিষয়ে আমার কিছু জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি বলে তিনি জানান।

Post a Comment

0 Comments